শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

জাবেদ সভাপতি মাসুদ সম্পাদক : মীরসরাইয়ে প্রথম প্রহর ফাউন্ডেশন এর কমিটি গঠন

প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ মীরসরাই শাখা কমিটি গঠন সম্পন্ন হয়েছে । ১৮ জুন শুক্রবার বিকাল চার ঘটিকায় বড়তাকিয়া বাজার সংলগ্ন আফরোজা গার্ডেন কমিউনিটি সেন্টারে উক্ত কমিটি ঘোষণা করা হয়।
পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয় কোরআন তেলোয়াত করেন প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ এর সদস্য মুসলিম উদ্দিন। উক্ত সভায় কেন্দ্রীয় কমিটির স্বপ্নদ্রষ্টা সভাপতি মোঃ জিল্লুর রহমান শিবলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল ভার্চুয়াল সঞ্চালনায় নতুন কমিটি গঠনে সভায় বক্তারা বলেন সামাজিক ও মানবিক সংগঠন এ কাজে নিজেকে জড়িত রেখে একটি সুন্দর ও আলোকিত সমাজ গঠনে সহায়ক ভূমিকা রাখাতে এবং অসহায় হতদরিদ্র সুবিধাবঞ্চিত মানুষদের কল্যানে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন সকল সেচ্ছাসেবক কে। তারুণ্যের দূর্বার উদ্যম নিয়ে উন্নয়নের পথে এগিয়ে চলছে নতুন শক্তির বাংলাদেশ !

সুন্দরতম নতুন আগামী গঠন করার স্বপ্ন নিয়ে কিছু স্বপ্নবাজ তরুণদের নিয়ে সচেতনতার লক্ষ্যে এগিয়ে চলা অন্যতম মাধ্যম সামাজিক সংগঠন প্রথম প্রহর ফাউন্ডেশন । নিরক্ষর ও সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়নে ও শিক্ষার আলো ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে প্রথম প্রহর পাঠশালা ও প্রথম প্রহর পাঠাগার একটি সামাজিক ও মানবিক সংগঠন প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ।
কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনটিকে গতিশীল করার লক্ষে ৫ জন কে মনোনীত করে প্রথম প্রহর ফাউন্ডেশন মীরসরাই উপজেলা শাখার কমিটি গঠন করা হয় । এম.জাবেদ হোসাইন কে সভাপতি ও মাসুদ রানা কে সাধারণ সম্পাদক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সরোয়ার হোসেন মুন্না, অর্থ সম্পাদক খলিল চৌধুরী পাঁচ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।