শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

খালেদার বাসায় ব্রিটিশ হাইকমিশনার


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

image_70047_0hfdh

‘অবরুদ্ধ’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গুলশানে তার বাসায় গেছেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন। সোমবার সন্ধ্যা ৫টা ২৫ মিনিটে তিনি বাসায় প্রবেশ করেন।এদিকে গতকাল রোববার থেকেই বাসার সামনে নিরাপত্তায় কড়াকড়ি চলছে। কোনো নেতাকর্মীকে ভেতরে ঢুকতে দেয়া হচ্ছে না আবার কাউকে ভেতর থেকে বাইরেও বের হতে দেয়া হচ্ছে না।তবে বিকেল ৫টার দিকে চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ ও ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীকে বাসায় প্রবেশ করতে দিয়েছে পুলিশ।
ধারণা করা হচ্ছে, গিবসনের সঙ্গে খালেদার বৈঠকের কারণেই এই তিন নেতাকে প্রবেশের অনুমতি দেয়া হয়েছে।এর আগে খালেদা জিয়ার সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ করার বিষয়টি জানায় চেয়ারপারসনের প্রেসউইং। তবে এটা সৌজন্য সাক্ষাৎ নাকি  সুনির্দিষ্ট এজেন্ডা নিয়ে তাদের বৈঠক হবে সে ব্যাপারে কিছু জানানো হয়নি। এছাড়া ঢাকায় ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশগুলোর রাষ্ট্রদূতেরাও খালেদা জিয়ার বাসায় আসতে পারেন বলে খবর পাওয়া যাচ্ছে। তবে এ তথ্য নিশ্চিত হওয়া যায়নি।

Leave a Reply