শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই থানায় যোগ দিলেন নতুন অফিসার্স ইনচার্জ : মীরসরাই প্রেস ক্লাবের সাথে শূভেচ্ছা বিনিময়

web-221নিজস্ব প্রতিবেদক:: মীরসরাই থানায় যোগ দিলেন নতুন অফিসার্স ইনচার্জ সায়রুল ইসলাম। গত ১০ ডিসেম্বর ১৬ইং থেকে তিনি মীরসরাই থানায় যোগদান করেন। এর পূর্বে তিনি চট্টগ্রামের চান্দগাঁও থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। হাস্যোজ্বল প্রাণবন্ত, চৌকষ ও সুদক্ষ উক্ত অফিসার সাইরুল ইসলাম এর গ্রামের বাড়ী মাগুরা জেলার মোহাম্মদপুর থানার ওমেদপুর গ্রামে। পারিবারিকভাবে তিনি ১পুত্র ও ১ কন্যা সন্তানের জনক।
মীরসরাই থানার উক্ত নবাগত অফিসার্স ইনচার্জ এর সাথে গত ১৩ ডিসেম্বর শুভেচ্ছা বিনিময় করে মীরসরাই প্রেস ক্লাব এর সকল সাংবাদিক বৃন্দ। এসময় সাংবাদিক নেতৃবৃন্দগনের সাথে মতবিনিময় কালে ওসি সাইরুল ইসলাম বলেন দেশের সকল সামাজিক অপরাধ দমনে সাংবাদিকরা ও পুলিশের সাথে সহায়ক ভূমিকা রাখে, তাই তিনি সকল সাংবাদিকগনকে এলাকার শান্তিশৃংখলা রক্ষায় সহযোগিতার প্রত্যাশা ব্যক্ত করেন।
এসময় উপস্থিত গন যথাক্রমে মীরসরাই প্রেস ক্লাব এর সভাপতি মাহবুবুর রহমান পলাশ ( দৈনিক যুগান্তর ও দৈনিক আজাদী), সহ সভাপতি রণজিত ধর ( দৈনিক সংবাদ), সহ সভাপতি আমিনুল হক ( দৈনিক ইনকিলাব), সাধারন সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী ( দৈনিক ইত্তেফাক ও চলমান মিরসরাই), যুগ্ম সম্পাদক রাজিব মজুমদার ( দৈনিক জনকন্ঠ ও মানবজমিন), যুগ্ম সম্পাদক ইলিয়াছ রিপন (প্রিয় চট্টগ্রাম), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউছুফ ( দৈনিক ভোরের কাগজ ও সাঙ্গু), প্রচার সম্পাদক নাছির উদ্দিন ( দৈনিক মানবকন্ঠ), প্রকাশনা সম্পাদক আনোয়ারুল হক নিজামী ( দৈনিক ভোরের ডাক ও নয়া পয়গাম), সাহিত্য সম্পাদক শরিফ উদ্দিন শিবলু ( দৈনিক জনতা), পরিবেশ বিষয়ক সম্পাদক শফিকুর রহমান ( প্রেস বিডি-২৪), দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন ( দৈনিক ডেসটিনি), তথ্য প্রযুক্তি সম্পাদক ইমাম হোসেন ( দৈনিক নবচেতনা ও খবরিকা ২৪), সানোয়ারুল হক রনি ( নবজাগরন ) প্রমুখ।