শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ফলাফল খারাপ করায় অভিমানে শিশুর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি : বার্ষিক পরীক্ষার ফলাফলে সামান্য পিছিয়ে পড়ায় অভিমানে মীরসরাইয়ে ঝর্ণা আক্তার সুমাইয়া (১২) নামের এক শিশু আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকেল ৩টায় উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কচুয়া গ্রামের জিন্নাত আলী ভুঁইয়া বাড়িতে এ হৃদয়বিদারক ঘটনা ঘটে। ঝর্ণা একই ইউনিয়নে অবস্থিত তারাকাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এবার ৪র্থ শ্রেণী থেকে ৫ম শ্রেনীতে উত্তীর্ণ হয়।
নিহত শিশু ঝর্ণার বড় ভাই সোহেল জানান, মঙ্গলবার তার স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল দেয়। ফলাফলে সে ৪র্থ শ্রেণী থেকে ৫ম শ্রেণীতে উত্তীর্ণ হয়। তবে ৪র্থ শ্রেণীতে তার ক্লাস রোল ১০ থাকলেও ৫ম শ্রেণীতে তার রোল ১২ হওয়ায় বাড়িতে আসার পর থেকে তার মন খারাপ ছিল। মঙ্গলবার বিকেলে তার খালাসহ ঘরের ছাদে যায় তারা দুজন। খালা দুপুরে ভাত খেতে নীচে নেমে চলে আসে। এসময় ঝর্ণাকে আসতে বললে সে পরে আসবে বলে। এরপর খালা ঘরে চলে আসে। ঝর্ণাকে আসতে না দেখে কিছুক্ষণ পর খালা আবার ডাকতে গেলে ছাদে কাপড় শুকাতে রাখা দড়ির মধ্যে ওড়না পেছনো তার লাশ ঝুলছে। এসময় তার চিৎকারে শুনে সবাই ছুটে আসে এবং ঝর্ণার মৃতদেহ উদ্ধার করে।
ঝর্ণার প্রতিবেশি সাজ্জাদ হোসেন মুন্না বলেন, পরীক্ষার ফলাফলে সামন্য পিছিয়ে পড়লেও পরিবারের কেউ তাকে কিছু বলেনি। কিন্তু কেন সে এমন কাজ করল বুঝতে পারছিনা। শিশু ঝর্ণার অস^াভাবিক মৃত্যুতে এলাকায় এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

Leave a Reply