Monday, September 24Welcome khabarica24 Online

কেন্দ্রীয় বিএনপি নেতা গোলাম আকবরকে গ্রেফতারের প্রতিবাদে মীরসরাইয়ে বিক্ষোভ

golam+akbar+khandakar

মীরসরাই প্রতিনিধি : কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকারকে গ্রেফতারের প্রতিবাদে মীরসরাইয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল নেতা-কর্মীরা। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে মুক্তির দাবীতে নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের উদ্যোগে উপজেলার কমলদহ বাজারে মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব চেয়ারম্যান সালাহ উদ্দিন সেলিম, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম সম্পাদক হাফেজ খায়ের উদ্দিন মাসুক, আরাফাত হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
একই সময়ে কমরআলী বাজারে বিএনপি নেতা জসীম উদ্দিন মাষ্টারের নেতৃত্বে মিছিল করে বিএনপি, যুবদল, ছাত্রদল ও জাসাসের নেতা-কর্মীরা। এদিকে গোলাম আকবর খোন্দকারসহ ৭ নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তি দাবী করেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম আলাউদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক নুরুল আমিন চেয়ারম্যান, উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরী, উত্তর জেলা তাতী দলের সাধারণ সম্পাদক কমিশনার নিজাম উদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে চট্টগ্রাম শহরের কাজীর দেউরী এলাকায় বিএনপির মিছিল থেকে দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকারসহ সাত জনকে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply