সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৫

143907

নিজস্ব  প্রতিনিধিঃ চট্টগ্রামের মীরসরাই উপজেলার বড়তাকিয়া বাজার সংলগ্ন মীরসরাই ফিলিং স্টেশনের পাশে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন আহত হয়েছেন অনন্ত ৮জন। গতকাল (২৪ সেপ্টম্বর) শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে থেমে থাকা যাত্রীবাহী একটি বাসকে পেছন থেকে আসা একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে বাসটি সড়কের একপাশে কাত হয়ে যায়।

এ দুর্ঘটনার স্থলেই নিহত হন ৫ যাত্রী । তাঁদের মধ্যে তিনজন বাসের যাত্রী। তাঁরা হলেন কর্ণফুলী পেপার মিলের মহাব্যবস্থাপক সৈয়দ আহমদ (৫০), চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রথম বর্ষের ছাত্র তাওকির তাজাম্মুল সুস্মিত(৩০) ও শাহিদা আক্তার (২৪) ছাড়া নিহত অন্য দুজন হলেন বাস চালকের সহকারী মোহাম্মদ আলী (৩০), ও কাভার্ড ভ্যানের চালকের সহকারী মিজানুর রহমান (৫০)। নিহত শাহিদা আক্তার  ‘ইয়ং’ নামক পোশাক কারখানার অপারেটর এবং নিহত ব্যক্তিদের মধ্যে সৈয়দ আহমদের বাড়ি নাটোরের কাঁঠালবাড়িয়া এলাকায় বলে জানা গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিনের জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই ফিলিং স্টেশনের সামনে বাসটি দাঁড়ানো ছিল। ফিলিং স্টেশনটি নতুন এবং এর আশপাশটা এখনো কাঁচা। এতে বৃষ্টিতে কাঁদা জমেছে। এই কাঁদায় বাসের চাকা আটকে যায়। বাস থেকে যাত্রীদের আরেকটি বাসে সরিয়ে নেওয়ার চেষ্টা চলছিল। এ সময় পেছন থেকে একটি কাভার্ড ভ্যান এসে বাসে ধাক্কা দেয়। এতে বাসের তিন যাত্রী সহ বাস চালকের সহকারী ও কাভার্ড ভ্যান চালকের সহকারী নিহত হয়।

এসআই জানান, বাস ও কাভার্ড ভ্যানের চালককে আটক করা যায়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। পরিবারের সদস্যরা খবর পেয়েছেন। তাঁরা এলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।