রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সামাজিক সচেতনতা সৃষ্টিতে মীরসরাইতে মাদক বিরোধী সমাবেশ

মাদক বিরোধী সামাজিক সচেতনতা সৃষ্টির ল্েয মীরসরাইতে মাদক বিরোধী সমাবেশ ও মত বিনিময় সভা করেছে মীরসরাই মুক্তি ফাউন্ডেশন।
২২ আগষ্ট শনিবার বিকাল ৪ টায় মীরসরাই মীর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় এ সমাবেশ। মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রবীণ শিক শেখ আতাউর রহমানের উদ্যোগে আয়োজিত সমাবেশে বিভিন্ন পেশার লোকজন সহ তরুণ ও যুবসমাজকে মাদক নির্মূলে সচেতনতা বৃদ্ধিমূলক কর্মকান্ডের জন্য উৎসাহিত করা হয়।

আয়োজিত উক্ত সমাবেশের সভাপতিত্ব করেন কবি ও কথা সাহিত্যিক কাইয়ুম নিজামী। পুরো অনুষ্ঠানের বিভিন্ন পর্ব সঞ্চালনা করেন উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সমিতির সভাপতি মনজুর কাদের চৌধুরী। সমাবেশে উপস্থিত গনদের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান (প্যানেল-টু) ইয়াসমিন শাহীন কাকলী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জসিম উদ্দিন, মীরসরাই পৌরসভার মেয়র এম শাহজাহান, মীরসরাই থানার ওসি ইমতিয়াজ এম কে ভুইয়া, নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্য মোঃ রফিক উদ্দিন, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্য নুরুল আবছার, মহাজনহাট স্কুল এন্ড কলেজের অধ্য সোহরাব হোসেন, প্রফেসর ডা: মোঃ জামসেদ আলম, বিশিষ্ট সাংবাদিক দেবদুলাল ভৌমিক, এনায়েত হোসেন নয়ন প্রমুখ।
সমাবেশে বক্তাগন পুরো উপজেলা ব্যাপি নিজ নিজ গ্রামে পাড়ায় পাড়ায় সচেতনতা বৃদ্ধিমূলক কর্মকান্ডের মাধ্যমে সকলকে স্ব স্ব এলাকায় মাদক বিরোধী সচেতনতা সৃষ্টির আহ্বান জানান। এছাড়া তরুন ও যুব সমাজকে প্রতিজ্ঞাবদ্ধ করানো হয় মাদক নির্মূলে জোরালো ভূমিকা রাখার জন্য।