সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই প্রেসক্লাবের কমিটি পূনর্বিন্যাস

2188প্রেস বিজ্ঞপ্তি :: মীরসরাই প্রেস ক্লাব এর এক সাংগঠনিক সভা বৃহস্প্রতিবার সকাল ১১টায় মীরসরাই কলেজ রোডের করিম মার্কেটস্থ প্রেস ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান পলাশের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক শাহাদাত হোসেন চৌধুরীর সঞ্চালনায় উক্ত সভায় প্রেস কাবের কর্মকর্তাগনের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি রণজিত ধর, যুগ্ম সাধারন সম্পাদক রাজিব মজুমদার, প্রকাশনা সম্পাদক আনোয়ারুল হক নিজামী, ইলিয়াছ রিপন, শরীফ উদ্দিন শিবলু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউসুফ, তথ্য প্রযুক্তি সম্পাদক ইমাম হোসেন, নির্বাহী সদস্য সাহাব উদ্দিন, তৌহিদুল ইসলাম প্রমুখ। সভায় মীরসরাই প্রেস কাবের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার জন্য বিভিন্ন বিষয় নিয়ে প্রাণবন্ত আলোচনা হয়। এছাড়া সংগঠনকে আরো গতিশীল করার ল্েয সর্বসম্মতিক্রমে বর্তমান কমিটিতে কিছু পদবী পূনর্বিন্যাস করা হয়।
পূনর্বিন্যাস করা কমিটিতে সংযোজন করা হয় যথাক্রমে সহ সভাপতি পদে ২ জন যথাক্রমে প্রথম আলো সীতাকুন্ড এবং মিরসরাই প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনকারী কৃষ্ণ চন্দ্র দাস ও ভোরের পাতা চট্টগ্রাম প্রতিনিধি নয়ন কান্তি ধূম । যুগ্ম সম্পাদক পদে ইলিয়াছ রিপন ( প্রিয় চট্টগ্রাম ও নবজাগরন, সাহিত্য সম্পাদক পদে শরীফ উদ্দিন শিবলু ( দৈনিক জনতা), পরিবেশ বিষয়ক সম্পাদক শফিকুর রহমান ( প্রেস বিডি), দপ্তর সম্পাদক ( সাহাব উদ্দিন) সংযোগিত নবাগত নির্বাহী সদস্য করা হয় মেজবাহ উল আলম বাবুল ( খবরিকা ও দুর্বার ২৪), রনি সানোয়ার ( নব জাগরন) কে।
পূর্বের ৩১ সদস্যের সাথে সংগঠনে পূনর্বিন্যাস ও সংযোজনে ৪ জন সদস্য বৃদ্ধি পাওয়ায় মীরসরাই প্রেস কাবের কার্যনির্বাহী পরিষদে সর্বমোট সদস্য সংখ্যা হলো ৩৫ জন।