রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে মোটরসাইকেলের ধাক্কায় শিশু শিক্ষার্থী আহত : মোটরসাইকেলে আগুন

মীরসরাই প্রতিনিধি : মীরসরাইয়ে মোটরসাইকেলের ধাক্কয় এক শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার সময় উপজেলার করেরহাট বাজারে এ দূর্ঘটনার ঘটনা ঘটে।
জানা যায়, করেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিার্থী সুমাইয়া তাবাচ্ছুম (৭) মর্নিং শিফটের কাস শেষে বাড়ি ফিরছিল। করেরহাট বাজারের পূর্ব পাশে বারইয়ারহাট-রামগড় সড়কের সরকারতালুক গ্রামের রাস্তার মাথা এলাকায় অজ্ঞাত দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় সে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা উদ্ধার করে তাঁকে মস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। এদিকে উত্তেজিত জনতা ও ছাত্র ছাত্রীরা ঐ মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়ে বিােভ করতে থাকে। পরে জোরারগঞ্জ থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং পুড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। সুমাইয়া তাবাচ্ছুম করেরহাট ইউনিয়নের সরকারতালুক গ্রামের সালাউদ্দিনের মেয়ে।
এবিষয়ে জোরারগঞ্জ থানা পুলিশের এএসআই শাহআলম জানান, ঘটনাস্থল থেকে পুড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে মোটরসাইকেলের চালককে আটক করা সম্ভব হয়নি। এবিষয়ে কেউ অভিযোগ দেয়নি বলেও জানান তিনি।