রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে দিনে দুপুরে দূর্ধর্ষ ডাকাতি!

mirsarai ctg pic,20 copy
নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ের জোরারগঞ্জ বাজারে দিনে দুপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় জোরারগঞ্জ বাজারে অবস্থিত তানিয়া ম্যানশনে এই দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটে। সংঘবদ্ধ ডাকাতদল গৃহকর্তীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।
জানা গেছে, আফরোজা আক্তার (৩০) তার স্বামী এনায়েত উল্ল্যাহ প্রবাসে থাকায় তিন সন্তান নিয়ে তিনি তানিয়া ম্যানশনে বাসা ভাড়া থাকেন। ঘটনার সময় তার বড় দুটি সন্তান বিদ্যালয়ে থাকায় তিনি ৮মাস বয়সী শিশু সন্তান মুহিতকে নিয়ে ঘরে একাই ছিলেন। সকাল ১০টার দিকে ২৫ থেকে ৩০ বছর বয়সী ৩ যুবক দরজার কলিংবেল চাপলে ভেতর থেকে গৃহকর্তী পরিচিত জন ভেবে দরজা খুলে দেয়। এসময় ডাকাতদল ঘর ভাড়া নিতে এসেছে বলে ঘরে প্রবেশ করে। একপর্যায়ে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ওড়না দিয়ে হাত-পা বেঁধে ফেলে। এসময় তিনি চিৎকার করতে চাইলে, ডাকাতদল তার শিশু সন্তান মুহিনের গলায় অস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি জিম্মি করে নগদ টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। যাওয়ার সময় তার ছবি মোবাইল ফোনে ভিড়িও করে নেয় এবং পরবর্তীতে ১লক্ষ টাকা দেয়ার হুমকি দিয়ে বলে, টাকা না দিলে ফেসবুকে আপত্তিকর ছবি ছেড়ে দেয়া হবে।
এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার এসআই বিপুল চন্দ্র দেবনাথ ডাকাতির ঘটনার কথা স্বীকার করে এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।