শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে কৃষকলীগের সমাবেশে গণপূর্তমন্ত্রী ইঞ্জি. মোশাররফ ‘জঙ্গিবাদের অপতৎপরতা রুখতে সবাইকে সতর্ক থাকতে হবে

Mirsarai KriskLig Photo-2

Mirsarai KriskLig Photo-21.11.2015

নিজস্ব প্রতিনিধি ॥
‘স্বাধীনতা বিরোধী সকল যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাটিতে হবে। আপিল বিভাগে চট্টগ্রামের কুখ্যাত রাজাকার সাকা চৌধুরী ও জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মুজাহিদের ফাঁসির রায় আপিল বিভাগে বহাল রাখা হয়েছে। শীঘ্রই রায় বাস্তবায়ন করা হবে। যুদ্ধাপরাধীদের রায় কেন্দ্র করে বিএনপি জামায়াত যাতে ওয়ান এলিভেনের মতো ষড়যন্ত্র করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।’ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন শনিবার (২১ নভেম্বর) বিকালে জোরারগঞ্জ ইউনিয়ন কৃষকলীগের উদ্যোগে আয়োজিত নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও কৃষি সমাবেশে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ‘দেশের কৃষকদের জন্য সহজে কৃষি সুযোগ সুবিধা পেতে মাত্র দশ টাকার বিনিময়ে ব্যাংক হিসাব চালু করেছে সরকার। কৃষকদের সার পেতে অতীতে সারা দেশে ২৯ জন কৃষককে খুন হতে হয়েছে। আর আজ বাংলাদেশ সার নেওয়ার জন্য কৃষক খুঁজে পাওয়া যাচ্ছে না। চাহিদার অতিরিক্ত সার বাংলাদেশে মজুদ রয়েছে।’
জোরারগঞ্জ ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক অশোক দত্ত বাচ্চু ও যুগ্ন সাধারণ সম্পাদক এসএম শিবলুর যৌথ সঞ্চালনায় এবং সভাপতি জহিরুল হক জহিরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উত্তর জেলা আ’লীগ সহ-সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, কেন্দ্রীয় কৃষকলীগের কার্যকরি কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, উত্তর জেলা কৃষক লীগের সহ-সভাপতি এমএ হান্নান রানা, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাকটর, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মকছুদ আহমদ চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, কালু কুমার দে, সদস্য ফিরোজ উদ্দিন বাদল, আনোয়ার হোসেন ইমন উপজেলা কৃষকলীগের সভাপতি শফিউল আলম খন্দকার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিজি, জোরারগঞ্জ ইউনিয়ন আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়–য়া, জোরারগঞ্জ কৃষকলীগ সহ সভাপতি দুলাল চন্দ্র বড়–য়া, উত্তর জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানারাত চৌধুরী বাবু, ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন প্রমুখ।