সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে অস্ত্রসহ আন্তজেলা ৫ ডাকাত আটক

01235818592823258_n

নিজস্ব প্রতিনিধি ॥
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন বিএসআরএম কারখানার সামনে থেকে অস্ত্রসহ ৫ আন্তজেলা ডাকাতকে গ্রেফকতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাত ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদেরকে আটক করে।
জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, রাতে একটি মাইক্রো (নোহা) গাড়ীকে মীরসরাই থেকে অনুসরণ করে ডাকাতদল। এসময় নোহাটি বিএসআরএম কারখানার সামনে এলে ডাকাতদল তাদের ব্যবহৃত সাদা রংয়ের প্রাইভেটকার (চট্টমেট্টা ভ-০২-০৮৯৭) নোহার সামনে ব্যরিকেট দিয়ে লুট করার পাঁয়তারা করার সময় থানার এসআই কামালের নেতৃত্বে থাকা টহল পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দুই ডাকাত দৌড়ে পালিয়ে যায়। গাড়ীর ভেতরে থাকা ৫ জনকে আটক করে পুলিশ। এসময় গাড়ী তল্লাশি করে ২টি বড় ছুরি ও ২টি ছোট ছুরি ও ৩টি রড পাওয়া যায়। আটককৃতরা হলো, ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা এলাকার এনামুল হকের ছেলে ইমাম (১৯)। একই এলাকার জাসমেদ আলমের ছেলে মিজানুর রহমান (১৯), জয়নাল আবেদীনের ছেলে শরীফুল ইসলাম (২২), ওহিদুন্নবীর ছেলে আরিফুল ইসলাম শাকিল (১৮) এবং মীরসরাইয়ের ২নং হিঙ্গুলী ইউনিয়নের মেহেদী নগর (ইসলামপুর) গ্রামের মৃত ইয়াছিনের ছেলে মো.রুবেল (২০)।
এ ব্যাপারে জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ সড়কের বিভিন্নস্থানে ডাকাতি করে আসছে। এদের বিরুদ্ধে ডাকাতি আইনে পুলিশ বাদী হয়ে মামলা (১০) দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।