সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

পশ্চিম মায়ানী আর্দশ উচ্চ বিদ্যালয় এর ২০১৬ খ্রিঃ শিক্ষাবর্ষের বই বিতরণ উৎসব ও জে এ সি পরীক্ষায় এ+ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠান ও আনন্দ মিছিল

37

110228-1

নিজস্ব প্রতিবেদকঃ মীরসরাইয়ের খুবই দক্ষিনে একটি জনবহুল স্কুল পশ্চিম মায়ানী আর্দশ উচ্চ বিদ্যালয়। প্রতি বছর ন্যায় মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার উন্নয়নের একটি হলো বছরের ১ তারিখে ছাএ-ছাএীদের মাঝে নতুন বই বিতরণ । তার ধারাবাহিকতায় এক সাথে সারা দেশে নতুন বই বিতরনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । আর তাই মীরসরাইয়ের পশ্চিশ মায়াানী আর্দশ উচ্চ বিদ্যালয়ে সকাল থেকে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয় । গতকাল ১ জানুয়ারি সকাল ১০ ঘটিকা স্কুল প্রঙ্গনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । আইনুল কবির এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং মায়ানী ইউপি চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পরিচালনা পষর্দ সদস্য হুমায়ুন কবির বাবুল,আলী হোসেন,নুরুল আবছার,সামছুউদ্দিন,মহিউদ্দিন ফিরোজ,ও ১৩নং ইউপি সদস্য মীর কাশেম মেম্বার প্রমুখ।
প্রধান অতিথি কবির আহম্মদ নিজামী বলেন এই স্কুলে জে এ সি পরিক্ষায় শত ভাগ পাশ আমাদের সকলকে আনন্দের অংশীদার করে দিয়েছে। গত ৩১ ডিসেম্বর প্রকাশিত জে এ সি পরিক্ষায় ২ জন এ+ সহ ২২জন এ ও ১৭ জন এÑ পেয়ে শত ভাগ পাশ করায় তিনি আশা করেন এই স্কুলটি আরো অনেক দুর এগিয়ে যাবেন বলে তিনি আশা করেন।
পরে বিদ্যালয়ে শত ভাগ ছাএ ছাএীদের কৃতকার্য হওয়ায় ছাএ-ছাএীদেরকে নিয়ে একটি আনন্দ মিছিল বের করা হয় ।