সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ধর্মীয় সহাবস্থান বজায় রাখতে হবে : প্রধান বিচারপতি

image_202399.sk sinha

 

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, ধর্ম-কর্ম মেনেই পূজা এবং ধর্মীয় কর্মকাণ্ড পরিচালনা করতে হবে। এ ক্ষেত্রে যেনো ধর্মীয় সহাবস্থান বিনষ্ট না হয় সেদিকে সকলকে দৃষ্টি দিতে হবে।তিনি বলেন, সমাজ ব্যবস্থায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার ক্ষেত্রে প্রতিটি নাগরিককে দৃষ্টি দিতে হবে। তাহলেই আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারবো।তিনি আজ মঙ্গলবার সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইন্দানগর সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন।
প্রধান বিচারপতি বলেন, বেহাত হওয়া দেবোত্তর সম্পত্তি পুনরুদ্ধারে কাজ চলছে। কেউ যেনো অন্যায় সুযোগ গ্রহণ করতে না পারে সে বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।
প্রধান বিচারপতি পূজামন্ডপ পরিদর্শন শেষে পূজামন্ডপের উন্নয়নের জন্য অনুদান ঘোষণা করেন।সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার সৈয়দ আমিরুল ইসলাম, অতিরিক্ত রেজিস্ট্রার সাব্বির কয়েছ, অতিরিক্ত কর্মকর্তা হোসনে আরা আক্তার ও সহকারি এটর্নি জেনারেল আব্দুর রকিব মন্টু তার সঙ্গে ছিলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার দায়রা জজ মনির আহমদ পাটোয়ারী, ফেঞ্চুগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সানোয়ারুল হক এবং ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ভাষ্কর রঞ্জন দাস।