রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

জোরারগঞ্জে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধিন গোপিনাথপুর গ্রামে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ঘরে এক ডাকাতির ঘটনা ঘটেছে।
গত মঙ্গলবার ( ২৩ মার্চ) রাত তিনটার সময় একদল মুখোশধারী সশস্ত্র ডাকাতদল ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের লালমিয়া মৌলভী বাড়ীর ব্যবসায়ী ফারুকের ঘরে ডাকাতদল নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ঘরের কপাটে ধাক্কাতে থাকে। এসময় গৃহকর্তা ফারুক দরজা খুললে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার প্রবাসী ভাই কামরুলের ঘরে প্রবেশ করে জিনিষপত্র তছনছ করে। সেখানে মূল্যবান কিছু না পেয়ে ফারুকের শিশু সন্তানকে জিম্মি করে ফারুকের ঘরে থাকা নগদ ২লাখ ৪০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। গৃহকর্তা আরো অভিযোগ করে ডাকাতরা প্রবেশের সময় ঘরের বাইরের সকল দরজার ছিটকারী লাগিয়ে দেয়। আবার ডাকাতি করে যাওয়ার সময় ফারুক ও তার পরিবারকে ঘরের ভেতরে রেখে বাহির থেকে দরজা বন্ধ করে দেয়। এবিষয়ে জোরারগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মকছুদ আহমদ চৌধূরী বলেন, বিষয়টি আমি ওই ওয়ার্ডের ইউপি সদস্যের মুখে শুনেছি।
গৃহকর্তা ফারুক বিষয়টি গতকাল জোরারগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে জোরারগঞ্জ থানার এসআই নাজমুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এবিষয়ে এসআই নাজমুল হোসেন বলেন আমি মৌখিক অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিদর্শনকালে ডাকাতির সময় বিভিন্ন আলামতের কিছুই পাইনি। আবার তাদের শিশুকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণ নিয়ে যাবার বিষয়টি ও ওরা পরিদর্শনকালে জানায়নি। তবু ও লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আবার মীরসরাই পৌর বাজারের ন্যাশনাল ব্যাংক এর পাশে জামিলা হার্ডওয়ার দোকানের তালা ভেঙ্গে নগদ ১৫ হাজার টাকা ও ৫০ হাজার টাকার মালামাল এবং একই ভবনের এনামুল হকের মেসার্সওমর কর্পোরেশনের শার্টারের তালা ভেঙ্গে ক্যাশে থাকা ১ লাখ ৫৪ হাজার টাকা চুরির অভিযোগ ও পাওয়া যায়। জামিলা হার্ডওয়ার দোকানের মালিক আইয়ুব খান এই বিষয়ে মীরসরাই থানায় অভিযোগ প্রদানের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।