সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আল রামস্ এর ফাইনাল ; চ্যাম্পিয়ান বাংলাদেশ স্কুল

নিজস্ব প্রতিনিধি, আবুধাবী :

musa

গতকাল আমিরাতের হিল সিটি রাস আল খাইমাহ্ প্রদেশের আল রামস্ বাংলাদেশি প্রবাসীদের উদ্যোগে বিশ দলের অংশগ্রহণে আয়োজিত মাসব্যাপী ক্রিকেট টুনামের্ন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। নক আউট পদ্ধতির টূর্ণামেন্টে ফাইনাল খেলায় ৭ উইকেটে জয় লাভ করে বাংলাদেশ স্কুল এন্ড কলেজ একাদশ। এর আগে টস জিতে বাংলাদেশ স্কুল প্রথমে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১২৫ রান সংগ্রহ করে। বন্ধু সমাজ ১২৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে অল আউট হয় ৪৭ রানে। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় মোহাম্মদ মামুন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং স্কুল সভাপতি আলহাজ্ব পেয়ার মোহাম্মদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘পরদেশে অবস্হানরত প্রতিটি প্রবাসী দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্যে কাজ করতে হবে।বৈধ পথে রেমিটেন্স পাঠাতে হবে।’ এসময় তিনি আমিরাতের শ্রম বাজার পুনারায় দখলে নিতে বাংলাদেশ সরকারের উর্ধ্বতন কর্মকর্তাদের উদ্যোগ গ্রহনের আবেদন জানান।

ফাইনাল খেলা শেষে কমিনিউটি নেতা মোশরফ হোসেন সি এম এর সভাপতিত্বে ইঞ্জিনিয়ার মোহাম্মদ জাহেদ এর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং স্কুল সাধারন সম্পাদক সাংবাদিক মোহাম্মদ আবু মুছা। অন্যা্ন্যের মধ্যে বক্তব্য রাখেন কমিনিউটি নেতা মোহাম্মদ খোকন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোহাম্মদ হেলাল, মোহাম্মদ ফারুক, নুর মোহাম্মদ,আবু বক্কর, মোঃ আকতার হোসেন প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।