সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আরব আমিরাতের আল আইনে মহান একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন।

16880253_1762846974033810_229266419_o

বাঙ্গালী জাতীর গর্ভ, মহান একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদদের স্মরণে বিগত ২১ শে ফেব্রুয়ারী ২০১৭ ইং, রোজ- মঙ্গলবার আল আইন জাহিলী পার্কে “বাংলাদেশ বন্ধু ফোরাম” এর উদ্যোগে, এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান- রশিদা শরীফ কল্যান ট্রাষ্ট এর মাননীয় চেয়ারম্যান জনাব এম, এ, খায়ের নিজামী সাহেবের সভাপতিত্বে এবং সাংবাদিক মোহাম্মদ সরওয়ার উদ্দীন রণি’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় কবিতা মঞ্চ আরব আমিরাত এর সম্মানিত সভাপতি জনাব কবি মুহাম্মদ মুসা সাহেব, আল আইন B.N.P উপদেষ্টা ও বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠন ইউ.এ.ই সংগ্রামী সভাপতি এইচ এম ফারুক হোসেন সাহেব, বিশিষ্ট সংগঠক জনাব হাসান চৌধুরী সাহেব, যুবলীগ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব তারেকুর রহমান রুবেল সাহেব, গ্রামবাংলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব সাইফুল ইসলাম ইয়াহইয়া সাহেব, জিসাস সভাপতি জনাব মো: জসিম উদ্দিন সাহেব, জাতীয় কবিতা মঞ্চ আরব আমিরাত এর সম্মানিত উপদেষ্টা জনাব আলী মনছুর সাহেব, জাতীয় কবিতা মঞ্চ আরব আমিরাত এর সম্মানিত উপদেষ্টা জনাব জানে আলম জাহাঙ্গীর সাহেব সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষে সভাপতি মহোদয় মুনাজাতের মাধ্যমে সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এবং তাদের জন্য জান্নাতুল ফেরদৌস কামনা করে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করেন।