সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

:শারদীয় দূর্গোৎসব এর শেষ দিনে মীরসরাইয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন : ‘ধর্ম যার যার রাষ্ট্র সবার’ আর নৌকাকে ভোট দিলেই সকলের স্বাধীনতা অক্ষুন্ন থাকবে -ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিনিধি :: ‘‘ধর্ম যার যার রাষ্ট্র সবার’’ এই নীতিতে বিশ্বাসী এই দেশের সর্বাধিক জনপ্রিয় আওয়ামীলীগের নেতাকর্মী থেকে শুরু করে সরকার ও । অথচ বিএনপি জামায়াত পূর্বে ক্ষমতায় এসে উপহার দিয়েছে এই মীরসরাইয়ে সুনীল সাধু, রেবতি মোহন জলদাস সহ অগনিত হিন্দু সম্প্রদায়ের মানুষকে খুন, হত্যা । আর আমরা সকলের জন্য নিশ্চিত করেছি নিরাপত্তা। এখন মানুষ দিনে রাতে যখন ইচ্ছে যেখানে যেতে পারে, ২৪ ঘন্টাই মানুষ স্বাধীনভাবে সকলে নিজ নিজ কাজ করতে পারে। আবার শুধু সন্ত্রাসমুক্তই করি নাই, এখন আমার স্বপ্ন মীরসরাই এর কোন মানুষ আর বেকার থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাকে প্রতিশ্রতি দিয়েছেন এই এলাকার মানুষকেই অর্থনৈতিক জোনে সবার আগে চাকুরি দেয়া হবে। মীরসরাইয়ের মানুষ চাকুরি পাবার পর অন্য এলাকার মানুষের চাকুরি হবে। যেই অর্থনৈতিক জোন ইতিমধ্যেই বিশ্বের কাছে ও সুপরিচিত হয়ে উঠছে। মীরসরাই উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের ভক্ত ও পূজারীদের সাথে শূভেচ্ছা বিনিময়কালে প্রতিটি মন্ডপে শুভেচ্ছা বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বৃহস্প্রতিবার ( ১৮ অক্টোবর) বিকেল থেকে মন্ত্রী উপজেলার চরশরৎ, আবুতোরাব, খৈয়াছরা, মীরসরাই, মিঠাছরা, দুর্গাপুর, গোপালপুর, হাজীশ্বরাই, জোরারগঞ্জ, বারৈয়ারহাট এলাকার ১৪ টি পূজা মন্ডপ একে একে পরিদর্শন করেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এসময় মন্ত্রীর সাথে বিভিন্ন পূজা মন্ডপে আরো উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারন সম্পাদক জাহাঙ্গির কবির চৌধুরী, উপজেলা প্যানেল চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, চেয়ারম্যান জাহেদ ইকবাল, চেয়ারম্যান এমরান উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক সেক্রেটারী অনির্বান চৌধুরী রাজীব, জেলা আওয়ামীলীগ নেতা কালু কুমার দে, খুরশিদ আলম আজাদ, মুক্তিযোদ্ধা মোক্তার আহমেদ, জেলা ছাত্রলীগ সভাপতি তানবীর হোসেন তপু যুগলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ ।