রবিবার, ১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে জামায়াত আমীরকে কুপিয়েছে ছাত্র-যুবলীগ, শিবির সভাপতিসহ গুলিবিদ্ধ ৩

sibir

মীরসরাই প্রতিনিধি : মীরসরাইয়ে উপজেলা জামায়াতের আমীর নুরুল করিমকে কুপিয়েছে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ৩ টায় উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এসময় ছাত্রলীগ ও যুবলীগের ছোঁড়া গুলিতে উপজেলা শিবির সভাপতি তৌহিদুল ইসলামসহ তিনজন গুরুতর আহত হয়। তবে আহতরা বর্তমানে কোন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তা জানায়নি সংশ্লিষ্ট কেউই। আহত অন্য দুজন হল শিবির কর্মী জাহেদুল ইসলাম ও শাহীন।
সূত্রে জানা গেছে, সীতাকুন্ডে নিহত জামায়াত নেতা আমিনুল ইসলামের জানাযা শেষে সিএনজিযোগে ছোট কমলদহ বাজারের উদ্দেশ্যে আসছিল তারা। পথিমধ্যে বড় দারোগারহাট বাজার থেকে ছাত্রলীগ ও যুবলীগের সশস্ত্র নেতাকর্মীরা তাদের সিএনজি অটোরিক্সাটিকে ধাওয়া করলে ছোট কমলদহ বাজার এলাকায় সিএনজি অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ছাত্রলীগ ও যুবলীগকর্মীরা উপজেলা শিবির সভাপতি তৌহিদুল ইসলাম, শিবিরকর্মী জাহেদুল ইসলাম ও শাহীনকে গুলি করে এবং উপজেলা জামায়াতের আমীর নুরুল করিমকে কুপিয়ে আহত করে।
উপজেলা জামায়াতের সেক্রেটারী নুরুল কবির ও উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি হাফেজ আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply