বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা

01
নাছির উদ্দিন : মীরসরাইয়ে নাছিমা আক্তার (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারণ জানা যায়নি। সোমবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার জোরারগঞ্জ থানার বারইয়ারহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের জামালপুর গ্রামের কালা কাজী বাড়িতে এই ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহতের স্বামী এমরান হোসেন ওরফে গুরা মিয়া বিগত ৩-৪ মাস আগে বিদেশ থেকে থেকে দেশে ফিরে আর্থিক সংকটে পড়ে শ্বশুরদের কাছে যৌতুক দাবী করে। সেই সূত্রে সবসময় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। ঘটনার দিন স্বামী-স্ত্রী দুজনই শ্বশুরালয় থেকে নিজ বাড়ীতে আসেন। যথারীতি রাতের খাবার সেরে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠে বাড়ির লোকজন নাছিমাকে ঘরের তীরের সাথে গলায় গামছা প্যাঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় তারা দেখেন নিহতের দুই মেয়ে ছাড়া স্বামীসহ ঘরের অন্যান্য সদস্যরা পালিয়ে গেছে। এমতাবস্থায় তারা পুলিশে খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
ঘটনার সত্যতা স্বীকার করে জোরারগঞ্জ থানা পুলিশের ওসি ইফতেখার হাসান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

 

Leave a Reply