বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ের মেয়ে দাউদকান্দিতে হত্যার অভিযোগ

dddd

নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ের মেয়ে কুমিল্লার দাউদকান্দিতে হত্যার অভিযোগ উঠেছে। নিহত মেয়ের নাম স্বপ্না বেগম (২৫)। গত শনিবার (২৮ ডিসেম্বর) দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ গ্রামের বিটতলা এলাকার শ্বশুরালয় থেকে তার লাশ উদ্ধার করে দাউদকান্দি থানা পুলিশ। সে মীরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের জসিম উদ্দিনের কন্যা ও দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ বিটতলা গ্রামের ঝাড়– সর্দারের ছেলে প্রবাসী শাহজাহানের স্ত্রী। এ বিষয়ে নিহতের বাবা জসিম উদ্দিন বাদী হয়ে দাউদকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা (নং-০৪/৩৮) দায়ের করেন। মামলার বিবরণে জানা যায়, শনিবার দুপুর ১২টায় স্বপ্নার শ্বশুর ফোন করে জানায় যে, স্বপ্না বিষপানে আত্মহত্যা করেছে এবং লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সংবাদ শুনে সেখানে যাওয়ার পথে আবার ফোন আসে যে, হাসপাতালে না গিয়ে বাড়িতে যাওয়ার জন্য। কিন্তু বাড়িতে গিয়ে শুধু স্বপ্নার লাশ ছাড়া আর কাউকে খুঁজে পাওয়া যায়নি।
পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতের চাচা জাফর আহম্মদ অভিযোগ করেন, স্বপ্না দীর্ঘদিন যাবৎ তার শ্বশুরালয়ে নির্যাতনের শিকার হয়ে আসছিল। নিহত হওয়ার ৪দিন পূর্বে গত বুধবার সে বাড়িতে ফোন করে বলেছিল, শ্বশুরালয়ে মাত্রাতিরিক্ত নির্যাতনের কারণে সে পিতার বাড়িতে চলে আসতে চায়।
এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার গৌরিপুর তদন্ত কেন্দ্রের এস আই মোঃ আসাদুজ্জামান আসাদের সাথে ফোনে যোগাযোগ করা হলেও তিনি জানান, স্বপ্নার শ্বশুর-শ্বাশুড়ি পলাতক রয়েছে এবং লাশের ময়না তদন্তের কাজ শেষ হয়েছে। প্রতিবেদন হাতে এলেই পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply