মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হতাহত ৬

hggg

নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২জন সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজি চালকসহ আরো ৪জন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বরূ) দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছরার মুচিরপোল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার ৭নং কাটাছরা ইউনিয়নের ফজলুল করিম (৫০) এবং পরাগলপুর এলাকার শাহজাহান। আহতরা হলেন নিহত ফজলুল করিমের স্ত্রী সেলিনা আক্তার (৪০), মো: মিজান (২০), হারাধন বিবি (৫০) ও সিএনজি চালক নূর নবী (৩০)। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে আহত ৩জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান হাসপাতালে কর্তব্যরত ডাক্তার ফারজানা আক্তার।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ১২টার সময় চট্টগ্রাম থেকে বারইয়ারহাটগামী পিকআপ (ঢাকা মেট্রো- ড-১১০৪৯২) ও বারইয়ারহাট থেকে মীরসরাই সদরগামী সিএনজি অটোরিকশার (থ-১৩০৫৬৭) মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হয়।
জোরারগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ইফতেখার হাসান জানান, হতাহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পর দুর্ঘটনা কবলিত পিকআপ ও সিএনজিটিকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply