মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বিএনপির আন্দোলনের হুমকি নিয়ে সরকার চিন্তিত নয়

obaidul-quader_33804

সাভারে আজ সোমবার দুপুরে আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের নরসিংহপুরে সোয়া দুই কোটি টাকা ব্যয়ে নির্মিত ফুটওভার ব্রিজের উদ্বোধন করতে গিয়ে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যতই হুংকার দিক না কেন অদূর ভবিষ্যতে বিএনপির গণআন্দোলন গড়ে তুলতে পারবে বলে আমরা মনে করি না, এটা দেশের জনগণও বিশ্বাস করে না। আর গণআন্দোলন গড়ে তোলার সেই সামর্থ্যও তাদের নেই। এটা নিয়ে আমাদের চিন্তা নেই বরং  দুশ্চিন্তার বিষয় আন্তর্জাতিক উগ্রবাদী সংগঠনের এ দেশ তথা দক্ষিণ এশিয়ায় নেটওয়ার্ক বিস্তৃতি।

ঈদে ঘরমুখো যাত্রীদের সড়ক ব্যবহারে দুশ্চিন্তার কিছু নেই বলে জানান মন্ত্রী। তিনি বলেন, ঈদ ও পূজা ঘিরে আমাদের প্রস্তুতি সম্পন্ন। যতদিন আমরা কংক্রিটের পেভমেন্টে যেতে পারছি না ততদিন জোড়াতালি দিয়েই আমাদের চলতে হবে। মন্ত্রী বলেন, সড়কগুলো নড়বড়ে হয়ে গেছে। বুড়ো রাস্তাগুলো সংস্কারের বার্নিস দিয়ে ঠিক করা যাচ্ছে না। তিনি বলেন, আগামী মার্চে ঢাকা-ময়মনসিংহ রাস্তা চালু হবে। আর মেট্রো রেলের কাজ শুরু হবে জানুয়ারি থেকে। অক্টোবর থেকে শুরু হবে এলিভেডেট এক্সপ্রেসওয়ের কাজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ।