সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বর্তমান সরকার জনসমর্থনহীন : খালেদা জিয়া

image_74560.khalada horijontal

বিগত নির্বাচনে শুধু ১৯ দলীয় জোট নয়, অনেক ছোট দলও অংশ নেয়নি বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সেখানে অধিকাংশই বিনা ভোটে জয়ী হয়েছে। বর্তমান সরকার জনসমর্থনহীন অবৈধ সরকার। গণতন্ত্র টিকিয়ে রাখার জন্যই এবং গণতন্ত্রের স্বার্থেই অবিলম্বে এ দেশে আরেকটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শনিবার দুপুরে জাতীয়তাবাদী শ্রমিক দলের সম্মেলনে দেওয়া বক্তৃতায় আক্ষেপ করে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, গণতন্ত্র নেই বলে আজ দেশের এ অবস্থা। যখন তথন যেনতেনভাবে আজ বদলি করা হচ্ছে, মানুষ কথা বলতে পারছে না। আইনের শাসন অনুপস্থিত। যারা সত্যি কথা বলে, অন্যায়ের প্রতিবাদ করে তাদের গুম করা হয়। তাদের কারো লাশ পাওয়া যায় আবার কারোটা পাওয়া যায় না। কোনো মানষের জীবনই আজ নিরাপদ নয়। আওয়ামী লীগের লোকজন ছাড়া ঘরে কী বাইরে কেউ নিরাপদ নয়। এর আগে দুপুর সোয়া ১২টার দিকে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি।শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখবেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সংগঠনের সাবেক সভাপতি আবদুল্লাহ আল নোমান, শ্রমিক দলের সাধারণ সম্পাদক জাফরুল হাসান, বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান সারোয়ার, সাবেক এমপি ও শ্রমিক নেতা আবু জাফর, আবুল কাশেম প্রমুখ।
এ ছাড়াও উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আবদুল মঈন খান, এম কে আনোয়ার, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক সাবেক এমপি শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকুসহ বিএনপি ও আয়োজক সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।