রবিবার, ১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ফেনীতে স্টার লাইন স্প্রাউট স্কুলের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

সোলায়মান হাজারী ডালিম, ফেনী :

feni
বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে স্টার লাইন স্প্রাইট ইন্টারন্যাশনাল স্কুলের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ব্যতিক্রমধর্মী ক্লাস পার্টি। শনিবার ফেনী শহরের এসএসকে রোড়স্থ স্কুলের নিজস্ব ক্যাস্পাস প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।
সকাল থেকে স্কুলের শিক্ষর্থী এবং অভিবাভকরা স্কুলে আসতে থাকে, বেলা বাড়ার সাথে সাথে সকাল ১১টার দিকে স্কুল ক্যাম্পাস পরিপূর্ণ হয়ে যায়। এরপর আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।
স্কুলের পরিচালনা পরিষদের সদস্য মুনীর চৌধুরী ও শাহেদা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে কেক  কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করেন,স্টার লাইন গ্র“পের চেয়্যারম্যান হাজী নিজাম উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোজাম্মেল হক, স্টার লাইন গ্র“পের পরিচালক মাইন উদ্দিন, ব্যাংক এশিয়া ফেনী শাখার ব্যবস্থাপক জসিম উদ্দিন, মিউটচুয়াল ট্রাস্ট ব্যাংক ফেনী শাখা ব্যবস্থাপক তারেক মাহমুদ ও ঢাকা ব্যাংকের ব্যবস্থাপক মোহাম্মদ ইমরান প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক আলমগীর কবির, সংযুক্তা বনিক, জান্নাতুল ফেরদাউস।
অনুষ্ঠানে বিশেষ আর্কষণ ছিলো শিক্ষার্থীদের অভিবাবকদের শীতের পিঠা তৈরি। সব মিলিয়ে ক্যাম্পাসে সবার সমন্বয়ে আনন্দের ধারা প্রভাহিত হতে থাকে।

Leave a Reply