বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ফেনীতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশ সুপার এর সাথে রিপোর্টার্স ইউনিটির মতবিনিময়

স্টাফ রিপোর্টার :

f-1

ফেনীতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন রাজনৈতিক দল ও প্রশাসনের সাথে মতবিনিময় সভা করছে ফেনী রিপোর্টার্স ইউনিটি। এর ধারাবাহিকতায় রবিবার সকালে পুলিশ সুপার পরিতোষ ঘোষ এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো: সাইফুল হকও উপস্থিত ছিলেন। ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন সূচনা বক্তব্য রাখেন।
রিপোর্টার্স ইউনিটির প্রতিনিধি দলে আরও ছিলেন সাধারণ সম্পাদক এবং দৈনিক যুগান্তর ও বৈশাখী টিভি প্রতিনিধি যতন মজুমদার, সাবেক সভাপতি ও দৈনিক সমকাল স্টাফ রিপোর্টার শাহজালাল রতন, সাবেক সভাপতি এনটিভি ও জনকন্ঠ প্রতিনিধি ওছমান হারুন মাহমুদ দুলাল, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি আসাদুজ্জামান দারা।
পুলিশ সুপার পরিতোষ ঘোষ ফেনী রিপোর্টার্স ইউনিটির উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ফেনীতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আইনশৃঙ্খলা বাহিনী আন্তরিক ভূমিকা রেখে আসছে। জনগনের জান-মাল রক্ষার্থে বিশৃঙ্খলাকারীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। সাম্প্রতিক অস্থিতিশীল পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ প্রশাসন জনগনের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
ফেনী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে বলা হয়, ফেনীর সাম্প্রতিক পরিস্থিতিতে সাধারণ নাগরিকদের মতই ফেনীতে কর্মরত সাংবাদিকরাও উদ্বিগ্ন। রাজনৈতিক কর্মসূচীতে বোমাবাজী ও অস্ত্র প্রদর্শনে শহরের শান্তিপূর্ণ পরিবেশ বিঘ্ন ঘটছে। ফেনীবাসী রীতিমত উদ্বেগ-উৎকন্ঠায় দিনাতিপাত করছে। উদ্বুত পরিস্থিতিতে নাগরিক জীবনে শান্তি ফিরে আনতে রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের সাথে তারা এ মতবিনিময় সভার উদ্যোগ নিয়েছেন। ইতিমধ্যে আওয়ামীলীগ, ১৮ দলীয় জোট, জাতীয় পার্টি নেতাদের সাথে পৃথক বৈঠক হয়েছে। আজ সোমবার বিকালে জেলা প্রশাসক মো: হুমায়ুন কবীর খোন্দকার এর সাথে বৈঠক এর কথা রয়েছে।

Leave a Reply