মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

চরফ্যাশনে বাস দুর্ঘটনায় নিহত ৬, আহত ১৩

sorok durgotona_11219

ভোলার চরফ্যাশনে একটি যাত্রীবাহী বাস দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ফায়ার সার্ভিসের কর্মীসহ অন্তত ১৩ জন।
আজ রাত ৮টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কে জনতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-কাঞ্চন (৪০), হাবিব, সাইফুল ও আমির, আনিস, হামিদ।এরমধ্যে নিহত কাঞ্চন উপজেলার দক্ষিণ ফ্যাশন গ্রামের আব্দুল লতিবের ছেলে। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভোলার সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান ওই ছয়জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।
এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা দুর্ঘটনা কবলিত বাসে আগুন দিয়েছে এবং ওই সড়ক অবরোধ করেছে রেখেছে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কাজ চালাতে এলে তাদের ওপর হামলা চালায় স্থানীয়রা। এসময় তাদের কয়েকজন কর্মী আহত হয়।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ভোলা থেকে চরফ্যাশনগামী শুভ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস ভোলা-চরফ্যাশন সড়কের জনতা বাজার এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলে পড়ে। এতে এক পথচারী ঘটনাস্থলে আহত হন। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর মারা যান আরো ৩ জন। পের হাসপাতালে নেওয়া হলে আরো ২জন মারা যান।এদিকে, খবর পেয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার সময় বিক্ষুদ্ধ জনতা ফায়াস সার্ভিসের গাড়িতে হামলা ও ভাঙচুর চালায়।আহতরা হলেন- আব্দুল খালেক, মাহাবুব, টিপু, ফিরোজ ও আব্দুল হকসহ ১৩ জন। এদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পর পরই বিক্ষুদ্ধ জনতা বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আগুন নেভাতে গেলে ফায়ার সার্ভিসে গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে জনতা।ভোলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে। আহত ১৩ জনকে হাসপাতালে ভর্তি হয়েছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।