শনিবার, ২ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

গণভবনে ২০১৫ বিশ্বকাপ ক্রিকেট ট্রফি

trophy_19770

রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে শুক্রবার সকালে ২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপ ট্রফি গণভবনে নিয়ে আসেন আইসিসি ও বিসিবির কর্মকর্তারা। প্রধানমন্ত্রী বেলা সাড়ে ১১টায় ট্রফিটি দেখেন এবং ‌আইসিসি ও বিসিবি নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন।
প্রধানমন্ত্রী খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, ক্রিকেট খেলোয়াড়দের মনযোগ দিয়ে খেলতে হবে। আমরা ভবিষ্যতে যেন আরো ভালো খেলতে পারি। তিনি খেলার আগে সব ধরনের প্রস্তুতি নিতে বলেন যাতে বাংলাদেশের জন্য সুনাম নিয়ে আসা যায়।
এ সময় গণভবনে ছিলেন সাংস; ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন, সাংসদ ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়সহ আইসিসি ও বিসিবির কর্মকর্তারা।
ট্রফিটি সাধারণ দর্শনার্থীদের দেখার জন্য দুপুর সাড়ে ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা সিটিতে রাখা হবে। শুধু ট্রফি প্রদর্শন হবে তা নয়, নিয়মের মধ্যে থেকে জনসাধারণ ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন। এই দীর্ঘ সময় বসুন্ধরা শপিং কমপ্লেক্স মলে ট্রফির সঙ্গে আরো থাকবেন দেশের তিন ক্রিকেটার। শামসুর রহমান, মার্শাল আইয়ুব এবং তাসকিন আহমেদ।
বৃহস্পতিবার রাত ৮টায় বাক্সবন্দি হয়ে শ্রীলঙ্কা থেকে ঢাকায় এসেছে ক্রিকেট বিশ্বকাপের ট্রফিটি। শনিবার রাতে ট্রফিটি দুবাইয়ে নিয়ে যাওয়া হবে।