সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

এরশাদ ও রওশন এরশাদের মাঝে কোন দ্বন্দ্ব নেই

ruhul_71184

 

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদের মাঝে কোন দ্বন্দ্ব নেই বলে জানিয়েছেন দলটির মহাসচিব রুহুল আমীন হাওলাদার। শুক্রবার সকালে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি জানান, হুসেইন মুহম্মদ এরশাদ ও রওশন এরশাদের মাঝে কোনো দ্বন্দ্ব নেই। দলে মতপার্থক্য থাকতেই পারে। তবে দলের বৃহৎ স্বার্থে আমরা সবাই ঐক্যবদ্ধ আছি।জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- পার্টির যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নুরু ও রেজউল আসলাম ভুইয়া, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুর সবুর আসুদ ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহা উদ্দিন বাবু প্রমুখ। আলোচনা সভা শেষে সাংবাদিকদের নানা প্রশ্নের জাবাব দেন পার্টির মহাসচিব।সবার ঐক্যমতের ভিত্তিতে ও সবদলের অংশগ্রহণে আরেকটি ঐক্যমতের নির্বাচন হওয়া দরকার বলে মন্তব্য করে জাতীয় পার্টির মহাসচিব বলেন, পার্টির ওপর অতীতে অনেক আঘাত এসেছিল। পেছন থেকে ছুরি মারা হয়েছিল। গত ২৩ বছরে পার্টিকে ক্ষতব্ক্ষিত করা হয়েছে। এসময় দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।জাতীয় পার্টির কাউন্সিল বিষয়ে প্রশ্ন করা হলে রুহুল আমীন হাওলাদার বলেন, আগামী তিন মাস জেলা এবং উপজেলা পর্যায়ে তৃণমূল কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে পার্টির চেয়ারম্যান দলকে সুসংগঠিত করতে জেলায় জেলায় সফর করছেন। তৃণমূল কাউন্সিলের পর জাতীয় কাউন্সিল হবে।

 

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদের মাঝে কোন দ্বন্দ্ব নেই বলে জানিয়েছেন দলটির মহাসচিব রুহুল আমীন হাওলাদার। শুক্রবার সকালে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি জানান, হুসেইন মুহম্মদ এরশাদ ও রওশন এরশাদের মাঝে কোনো দ্বন্দ্ব নেই। দলে মতপার্থক্য থাকতেই পারে। তবে দলের বৃহৎ স্বার্থে আমরা সবাই ঐক্যবদ্ধ আছি।
জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- পার্টির যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নুরু ও রেজউল আসলাম ভুইয়া, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুর সবুর আসুদ ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহা উদ্দিন বাবু প্রমুখ। আলোচনা সভা শেষে সাংবাদিকদের নানা প্রশ্নের জাবাব দেন পার্টির মহাসচিব।
সবার ঐক্যমতের ভিত্তিতে ও সবদলের অংশগ্রহণে আরেকটি ঐক্যমতের নির্বাচন হওয়া দরকার বলে মন্তব্য করে জাতীয় পার্টির মহাসচিব বলেন, পার্টির ওপর অতীতে অনেক আঘাত এসেছিল। পেছন থেকে ছুরি মারা হয়েছিল। গত ২৩ বছরে পার্টিকে ক্ষতব্ক্ষিত করা হয়েছে। এসময় দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
জাতীয় পার্টির কাউন্সিল বিষয়ে প্রশ্ন করা হলে রুহুল আমীন হাওলাদার বলেন, আগামী তিন মাস জেলা এবং উপজেলা পর্যায়ে তৃণমূল কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে পার্টির চেয়ারম্যান দলকে সুসংগঠিত করতে জেলায় জেলায় সফর করছেন। তৃণমূল কাউন্সিলের পর জাতীয় কাউন্সিল হবে। – See more at: http://www.jugantor.com/current-news/2014/02/21/71184#sthash.sZN2DP5L.dpuf