রবিবার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ইউনাইটেড এয়ারওয়েজের ফ্লাইট চালু

united-airways_153340
২ দিন বন্ধ থাকার পর আবার চালু হয়েছে ইউনাইটেড এয়ারওয়েজের ফ্লাইট। শনিবার সকাল ৮টায় সৈয়দপুরের উদ্দেশে অভ্যন্তরীণ একটি ফ্লাইট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে গেছে। সোমবার ইউনাইটেড এয়ারওয়েজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের পদ থেকে ক্যাপ্টেন তাসবিরুল আহমেদ চৌধুরীর পদত্যাগের পরবৃহস্পতিবার থেকে ইউনাইটেডের সব ধরনের ফ্লাইট বন্ধ হয়ে যায়।
ইউনাইটেড এয়ারওয়েজের জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম জানান, সকাল ৮টায় সৈয়দপুরের উদ্দেশে অভ্যন্তরীণ একটি ফ্লাইট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে গেছে। তিনি জানান, ইউনাইটেডের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক কাউন্টার বিমানবন্দরে খোলা রয়েছে। দুপুরে আন্তর্জাতিক একটি ফ্লাইট ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে কলকাতা যাবে। রাতে জেদ্দাগামী একটি ফ্লাইট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাবে।
সোমবার ইউনাইটেড এয়ারওয়েজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের পদ থেকে ক্যাপ্টেন তাসবিরুল আহমেদ চৌধুরীর পদত্যাগের পর এয়ারলাইন্সটিতে চরম অব্যবস্থাপনার সৃষ্টি হয়।  এরপর মঙ্গলবার ও বুধবার ফ্লাইট শিডিউলে বিপর্যয় দেখা দেয়। একপর্যায়ে বৃহস্পতিবার থেকে ইউনাইটেডের সব ধরনের ফ্লাইট বন্ধ হয়ে যায়। ফ্লাইট বন্ধের কারণে চারটি দেশে ইউনাইটেড এয়ারওয়েজের এক হাজারের বেশি যাত্রী আটকা পড়ে। এতে গত কয়েকদিন ধরে যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।