বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

অবরোধের ২য় দিনে উত্তপ্ত ফেনীর রাজপথ : আহত-২০

সোলায়মান হাজারী ডালিম, ফেনী :

feni1

১৮দলের ২য় দফার অবরোধের ২য় দিনে ফেনীর রাজপথে জ্বলছে আগুন। ছাত্রদল, শিবিরের মিছিলকে লক্ষ করে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ এ সময় আহত হয় জামায়াত শিবিরের ২০ নেতা-কর্মী ।

অবরোধের শুরুতে শনিবার সকাল ১০ এসএকে রোড়ে বিক্ষোভ মিছিল করে ছাত্রদল। মিছিল ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মহিপাল প্রদক্ষিণ করলে পেছন থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা দাওয়া করলে পাল্টা দাওয়া দেয় ছাত্রদল। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করলে ছাত্রদল কর্মীরা পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। ছাত্রদল শহরের এসএসকে রোড়র ২০টিরও বেশী পয়েন্টে টায়ার জ্বালিয়ে অগ্নি সংযোগ করে। একই সময় শিবির পাঠান বাড়ী রাস্তার মাথা থেকে মিছিল করে ট্রাংক রোড় খেজুর চত্ত্বরে সমাবেশে মিলিত হয়। এসময় বক্তব্য রাখে ফেনী শহর মিভির সভাপতি তারেক মাহমুদ।

feni 2
বিকাল ৪টার দিকে শহরের পাঠানবাড়ী রাস্তার মাথা থেকে অবরোধের সমর্থনে আবার  বিক্ষোভ মিছিল বের করে ইসলামী ছাত্র শিবির। মিছিলটি মহপিাল পৌছলে পুলিশ মিছিলকারীদের লক্ষ করে টিয়ারশেল নিক্ষেপ করলে তারাও পাল্টা ককটেল বিস্ফোরণ ঘটায়।
পুলিশের টিয়ার শেলে ফেনী জেলা জামায়াত সেক্রেটারী একেএম শামসুদ্দিন, শহর সেক্রেটারী আনম আবদুর রহীম, সাবেক ফেনী জেলা শিবিরের সাবেক সভাপতি মু.ইলিয়াস, জিয়াউর রহমান সহ আরো ২০ নেতা-কর্মী আহত হয়।
অন্যদিকে, ছাত্রদল শহরের বেশ কিছু পয়েন্টে রাস্তায় আগুন জ্বালিয়ে আতংকের সৃষ্টি করে। এসময় পুলিশ ২০/২৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষে করে। শহরে বিরাজ করছে চরম আতংক। আইন শৃংখলা নিয়ন্ত্রনে আনতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply