শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে সামাজিক সংগঠন দুর্বার’র ৫ম বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

1524133 1521961

নিজস্ব প্রতিনিধি: মীরসরাইয়ের মলিয়াইশয়ের অরাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন “দুর্বার প্রগতি সংগঠন” এর ৫ম বার্ষিক সাধারণ সভা-২০১৬ গত ২৫ নভেম্বর মলিয়াইশ উচ্চবিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের ২০১৫-২০১৬ অর্থ বৎসরের বার্ষিক আয়-ব্যয়, অগ্রগতি প্রতিবেদন, ২০১৬-২০১৭ অর্থ বৎসরের বার্ষিক পরিকল্পনা ও সম্ভাব্য আয়-ব্যয়ের বাজেট উপস্থাপন করা হয়।
সংগঠনের এ বৎসরে ২৩টি খাতে সম্ভব্য আয় ধরা হয় ৪,৮৭৯৪০ টাকা ও ৩০টি খাতে সম্ভাব্য ব্যয় ধরা হয় ৪,৭০,৫০০ টাকা এবং এ বৎসর বাজেট উদ্বৃত্ত ধরা হয় ১৭,৪৪০ টাকা। সংগঠনের সাধারণ সম্পাদক মির্জা মিশকাতের রহমানের সঞ্চালনায় সভাপতি হাসান মো. সাইফ উদ্দীন এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পৃষ্ঠপোষক তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ,প্রধান উদ্যেক্তা সৈয়দ আহমদ,আজীবন সদস্য মুহাম্মদ শহীদুল ইসলাম, শাহাদাত হোসাইন, নাজমুল হক রিগান, সিনিয়র সহ সভাপতি আশিষ দাশ, সহ-সভাপতি মহিবুল হাসান সজীব, সাংগঠনিক সম্পাদক মো. আশরাফ উদ্দীন, অর্থ-সম্পাদক আরিফুল ইমলাম, দপ্তর সম্পাদক সৈকত চৌধুরী, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক নাহিদুল আনসার, পরিকল্পনা -সমাজকল্যাণ সম্পাদক আরিফ হোসেন, সহ-অর্থ সম্পাদক আলী হায়দার চৌধুরী, সদস্য নাঈমুল হাসান ও জয় শর্মা। এ সকল বক্তারা সভায় উপস্থাপিত বিগত বৎসরের আয়- ব্যয়, অগ্রগতি, অাগামী বৎসরের বাজেট ও পরিকল্পনা সমুহকে যুগপোযোগী এবং বাস্তবসম্মত আখ্যা দিয়ে – তা বাস্তবায়নে এবং সুন্দর সমাজ গঠনে সংগঠন কর্তৃক গৃহীত জনহীতকর কার্যক্রম সমুহের সাথে একাত্বতা পোষণ করে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। এরপর উপস্থিত সদস্যবৃন্দ কন্ঠভোটের মাধ্যমে সভায় উপস্থাপিত সকল বিষয়ের অনুমোদন প্রদান করেন। এছাড়া উক্ত সভায় সংগঠনের কমলা রঙের নতুন লগো উন্মোচন করা হয় এবং সংগঠনের শুভাকাঙ্ক্ষী মলিয়াইশ উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক স্যারের সদ্য প্রয়াণে উনার আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

উল্লেখ্য যে উক্ত বার্ষিক সাধারণ সভায় সংগঠনের পৃষ্ঠপোষক সদস্য , দাতা সদস্য , আজীবন সদস্য, প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারন সদস্যগণ উপস্থিত ছিলেন।