শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে তামরিজ একাডেমির বার্ষিক অনুষ্ঠান সম্পন্ন

TAMRIJ ACADEMI
খবরিকা শিক্ষা বৃত্তি প্রদানের ঘোষণা
নিজস্ব প্রতিবেদক: আজ ৭ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১১টায় মীরসরাইয়ের বাদামতলীস্থ তামরিজ একাডেমির বার্ষিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন। তামরিজ একাডেমির প্রতিষ্ঠাতা সাংবাদিক সাইফ উল্লাহ‘র সভাপতিত্বে সঞ্চালনা করেন তামরিজ একাডেমির শিক্ষক মোশাররফ হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাক্ষিক খবরিকা সম্পাদক ও মীরসরাই সাংবাদিক ইউনিয়নের সভাপতি বিশিষ্ট সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক অভিভাবক খায়ের উল্লাহ ও অভিভাবক আলতাফ হোসেন।
প্রধান অতিথি বলেন, আগামী বছর থেকে তামরিজ একাডেমির গরীব ও মেধাবী শিক্ষার্থীদের খবরিকা শিক্ষা বৃত্তি প্রদানের ঘোষণা দেন। প্রতি বছর বার্ষিক পরিক্ষায় কাশের রোল নং ১ থেকে ৫ শিক্ষার্থীদের পাক্ষিক খবরিকার পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হবে। প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই তামরিজ একাডেমির সাথে ও তোমাদের সাথে আমি ও খবরিকা সব সময় থাকবে।
একাডেমির প্রতিষ্ঠাতা নিজের ব্যক্তিগত তহবিল থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সাহায্য করে থাকেন। বর্তমানে প্লে থেকে সপ্তম শ্রেনী পর্যন্ত শ্রেনী কার্যক্রম চলে। গত বছর বার্ষিক পরিক্ষায় একাডেমির শিক্ষার্থীদের শতভাগ পাশ ও বিভিন্ন শ্রেনীর ৪০ জন শিক্ষার্থী এ+ পায়।
এই সময় অনুষ্ঠানে তামরিজ একাডেমির অন্যান্য শিক্ষক-শিক্ষিকাসহ অভিভাবকগন উপস্থিত ছিলেন।