শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মিরসরাইয়ে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সোহরাব হোসেন

নাছির উদ্দিন ঃ
সৃজনশীল মেধা অন্বেষনে উপজেলা পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মিরসরাই উপজেলা প্রশাসন উক্ত প্রতিযোগিতা মুলক অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানটি মিরসরাই জেলা পরিষদ অডিটোরিয়ামে গত ৩১ মার্চ শনিবার অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের তাদের একাডেমিক কার্যক্রমের জন্য বার্ষিক মূল্যায়ন স্বরুপ পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশ নেয়া শিক্ষার্থীদের মাঝে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। এদিন মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেনকে মিরসরাইয়ের ৫টি কলেজের অধ্যক্ষদের মধ্যে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খাঁন সোহরাব হোসেনের হাতে শ্রেষ্ঠ অধ্যক্ষের ক্রেষ্ট তুলে দেন।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ আতাউর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কায়সার খসরু, নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহম্মদ প্রমুখ।
এ বিষয়ে মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন জানান, “এই পুরষ্কার আমার একার অর্জন নয়, এটা আমার সকল সহকর্মী ও শিক্ষার্থীদের সহযোগিতার ফল স্বরুপ এই প্রাপ্তিটা আমাদের কার্যক্রমকে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগাবে।”