শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

স্ত্রী-সন্তান কে গলা টিপে হত্যা

kill

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারাতে যৌতুকের জন্য স্ত্রী ও ছয় মাসের শিশু সন্তানকে গলা টিপে হত্যা করেছে পাষান্ড স্বামী সাবের আলী (২৪)। এ ঘটনায় পুলিশ ঘাতক সাবের আলী ও তার বাবা, মাসহ চার জনকে আটক করেছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ হত্যাকান্ড ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে গুইমারা উপজেলার বড় পিলাক এলাকার বাসিন্দা মাহবুব হোসেনের নেশাগ্রস্ত ছেলে সাবের আলী নিজ হাতে স্ত্রী মাজেদা বেগম (২০) ও ৬ মাসে শিশুপুত্র হৃদোয়ানকে গলা টিপে হত্যা করে। এ ঘটনায় মেয়ের বাবা সাহাব উদ্দিন মেয়ের জামাই, শশুর-শাশুড়ি ও দেবরসহ চার জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৩, তারিখ-২৩-০৩-১৬।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ঘাতক স্বামী সাবের আলী, তার পিতা মাহবুব আলম, শাশুড়ি রেনুয়ারা বেগম ও তার ছোট ভাই শাহজাহানকে আটক করেছে।

মেয়ের বাবা সাহাব উদ্দিন ও মা আম্বিয়া বেগম জানান, গত কয়েক দিন ধরে জামাই মোটরসাইকেল কেনার জন্য এক লাখ টাকা যৌতুক দাবী করে তাদের মেয়ের উপর নির্যাতন চালিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে মেয়ে ও নাতি রেদোয়ানকে পরিবারের লোকজন গলা টিপে হত্যা করে।

এদিকে ঘাতক সাবের আলী তার স্ত্রী ও শিশু পুত্রকে হত্যার দায় স্বীকার করে বলেন, সমাজ আমাকে এ কাজ করতে বাধ্য করেছে।