বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সম্পন্ন মিঠানালা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

school program

আকাশ ইকবাল:

গতকাল ২৬ মার্চ ২০১৬ ( শনিবার) মিঠানালা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন ১০ নং মিঠানালা ইউপি চেয়ারম্যান আবু তাহের ভূঁইয়া।  বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গোলাম আজম ও ভোষণ বাবুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এম. ডি শরিফ উদ্দিন শোভন। অনুষ্ঠানে প্রধান অতিথি‘র বক্তব্য রাখেন, চট্টগ্রাম সরকারি মহসিন কলেজের সাবেক অধ্যক্ষ মো: কাজী  নুরুল হক। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রবিউল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বিশিষ্ট চলচিত্রকার মোস্তফা মাহমুদ ও মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি খায়ের, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আশ্চার্য্য বাবু ও মিঠানালা সরকারি প্রাথমিক বিধ্যালয়ের প্রধান শিক্ষক তপন ধুম।
অনুষ্ঠানে ২০১৫ সালের জেএসসি ও এসএসসি পরীক্ষায় এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের কে ক্রেস্ট প্রদান করেন। এছাড়াও ৬ষ্ঠ শ্রেনী থেকে দশম শ্রেনী প্রযর্ন্ত যে সকল শিক্ষাথী মেধা তালীকায় পাশ করেন তাদেরকেও ক্রেস্ট প্রদান করা হয়।

এই সময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য সনজিত কুমার  নাহা, মোস্তফা আলি মাসুম, আনোয়ারুল ইসলাম মাসুদ, ইকবাল হোসেন, মোস্তাফিজুর রহমান, আমীর হোসেন ও সাবেক সদস্য কাজী সলিম উল্যা সেলিম।