সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

শুটিংয়ে আহত ঐশ্বরিয়া

Aishwarya-binodon69

গুপ্তচর সন্দেহে পাকিস্তানে কারাবন্দি অবস্থায় মৃত ভারতীয় চাষীর জীবন নিয়ে নির্মাণাধীন ‘সর্বজিৎ’ ছবির দৃশ্যধারণে আহত হয়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

একটি দৃশ্যে উঁচু-নিচু রাস্তায় দৌড় দিতে হয়েছিলো তাকে। দৌড়াতে গিয়ে জুতা ছিঁড়ে যাওয়ায় পায়ের পাতায় চোট পেয়েছেন তিনি।

ওমাঙ কুমার পরিচালিত ছবিটির চিত্রায়ন হচ্ছিলো পাঞ্জাবে। তবে আহত হলেও কাজ বন্ধ রাখেননি অ্যাশ। তাই খালি পায়ে দৌড়েছেন। এ কারণে ৪২ বছর বয়সী এই অভিনেত্রীর পায়ের পাতায় রক্ত জমে লাল হয়ে গেছে।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শুটিং চলাকালে হঠাৎ ঐশ্বরিয়ার জুতা ছিঁড়ে যায়। তবে জুতা আনতে অনেক সময় লাগতো। এ কারণেই তিনি খালি পায়ে ওই দৃশ্যের কাজ শেষ করেন। তাই আঘাতে তার পা বিবর্ণ হয়ে গেছে।

একজন ক্রু সদস্য জানান, দৃশ্যধারণে ক্যামেরার পেছনের মানুষদের কাজটা বরাবরই সহজ করে দেন ঐশ্বরিয়া। তাদের ভাষ্য, ‘যখনই আমরা কোথাও আটকে যাই বা কোনো সমস্যার সম্মুখীন হই, তিনি মন দিয়ে শোনেন এবং সমাধানের জন্য সর্বোচ্চ চেষ্টা করেন।’

ছবিটিতে সর্বজিতের বোন দালবির কৌর চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এতে তাকে দেখা যাবে সাদামাটা নারী হিসেবে। চোখে থাকবে মোটা ফ্রেমের চশমা। সর্বজিৎ সিংয়ের ভূমিকায় আছেন রণদীপ হুদা। সর্বজিৎ সিংয়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে রিচা চাড্ডাকে। এটি মুক্তি পাবে আগামী ২০ মে। তার আগে ছবিটি দেখানো হবে ৬৯তম কান চলচ্চিত্র উৎসবে।