শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মিরসরাই উপজেলা পরিষদ নারী সদস্য নির্বাচন আ.লীগের ৩, বিএনপির ৩ প্রার্থী বিজয়ী

নিজস্ব প্রতিনিধি ঃ বিপুল উৎসব ও উদ্দীপনার মধ্য দিয়ে শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রামের মিরসরাই উপজেলা পরিষদের নারী সদস্য নির্বাচন। নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত ৩ প্রার্থী এবং বিএনপি সমর্থিত ৩ প্রার্থী বিজয়ী হয়েছেন। সোমবার (১৫জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিআরডিবি ভবনের সম্মেলন কক্ষে ২টি বুথে নির্বাচনে গোপন ব্যালটে ভোটাধিকার প্রয়োগ করেন ইউনিয়ন ও পৌরসভার নারী সদস্যরা।

বিজয়ীরা হলেন : ১নং আসনে বিএনপি সমর্থিত ফারজানা, ২নং আসনে বিএনপি সমর্থিত তাহমিনা আক্তার, ৩ নং আসনে আওয়ামীলীগের শামীমা ইয়াসমিন, ৪ নং আসনে বিএনপির দেল আফরোজ, ৫নম্বর আসনে আওয়ামীলীগের জাহানারা বেগম, ৬নম্বর আসনে আওয়ামীলীগের শাহানা বেগম।

নির্বাচন কমিশনের গেজেট অনুযায়ী উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভাকে ৬টি আসনে ভাগ করা হয়। ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ছেন করেরহাট, হিঙ্গুলী ইউনিয়ন ও বারইয়ারহাট পৌরসভা সমন্বয়ে গঠিত ১নং আসনে বিএনপি সমর্থিত প্রার্থী ফারজানা আক্তার। নির্বাচনী লড়াইয়ে অংশ নেন ১১জন নারী নেত্রী। সোমবার ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা তোফায়েল আহম্মদ ও প্রিসাইডিং অফিসার হুমায়ুন কবির খাঁন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উপজেলা পরিষদ নারী সদস্য পদে বিজয়ীরা বলেন, ভোটাররা যোগ্য মনে করে আমাদের নির্বাচিত করেছেন। আমরা তাদের কাছে কৃতজ্ঞ। দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করছি।

Mirsarai Upazila Eleciton 15.6.15