সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ক‍্যান্সার আক্রান্ত জসিমকে নগদ এক লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করেন ড. সালেহ ফাউন্ডেশন

IMG_9127
ডা.সালেহ ফাউন্ডেশন কর্তৃক ক‍্যান্সার আক্রান্ত জসিম উদ্দিনকে নগদ এক লক্ষ এক টাকা প্রদান করে উক্ত ফাউন্ডেশন। জসিম উদ্দিন ১ নং করেরহাট ইউনিয়নের ফরেস্ট অফিস নিবাসী ছিলেন। তিনি পেশায় ছিলেন সি এন জি চালক। এছাড়াও রোসনা বেগম নামক এক মহিলা কে নগদ পাঁচ হাজার টাকা প্রদান করে সালেহ ফাউন্ডেশন। তিনি করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের মৃত লালমিয়ার স্ত্রী।
গত 25/04/17 তারিখ জসিম উদ্দিন (ক্যান্সার আক্রান্ত) ঢাকাস্থ ইসকাটনের আবীর জেনারেল হসপিটালে ভর্তি হন।এখানে অদ্য 08/05/17 তারিখ পর্যন্ত 13 দিন ডাঃ কামরুজ্জামান রুম্মন এর তত্ত্বাবধানে ছিলেন।গতকাল তাকে কেমো থেরাপি দেয়া হয়। আজ 08/05/17 ইং তাকে 20 দিনের জন্য সাময়ীক রিলিজ করাহয়, আগামী 27/05/17 তারিখ পুনরায় উক্ত হসপিটালে আসতে বলা হ্য়। আগামী 14/05/17 তারিখ CBC (Blood) টেস্ট করে রিপোর্ট ডাঃ রুম্মনকে জানাতে বলা হয়।
উক্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলতাফুর রহমান এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন শাহীন উদ্দিন (প্রজন্মের ভাবনা) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মহসিন আলী (বিশিষ্ট ব‍্যবসায়ী ও সমাজ সেবক),বিশেষ অতিথি ড. মনিরুল ইসলাম(প্রফেসর বায়োকেমিস্ট্রি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) এছাড়াও রেজাউল করিম নোমান, সুলতান মাহমুদ মিঠু,শাহাদাত হোসেন,নুর উদ্দিন সবুজ এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাহ জালাল ও জাহিদুল আজিজ নাহিদ।