রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আরব আমিরাতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে “ঈদ আনন্দ আড্ডা

 

মোহাম্মদ মনির উদ্দিন :-আরব আমিরাতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ঈদ আনন্দ করি ভাগাভাগি -গরীব – দুঃখী সবাই মিলে “ঈদ আনন্দ আড্ডা” ।
হয়েছে ১সেপ্টেম্বর, শুক্রবার,আরবি রেষ্টুরেন্টে,ঈদের নামাজ আদায় শেষেআড্ডাপ্রিয় বাঙালির কোথায় যেন ছিল অতৃপ্তি! সেই অতৃপ্তি ঘোচাতেই ঈদের দিন সকাল ১০টা দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ ও জাতীয় কবিতা মঞ্চ, আরব আমিরাতের যৌথ উদ্যোগের আয়োজন করা হয়েছিল আরব আমিরাতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে “ঈদ আনন্দ আড্ডা”। এই অনুষ্ঠানের শুরুটা হয়েছিল সুস্বাদু সব বাংলাদেশি খাবারদাবার আর হরেক রকমের মিষ্টি দিয়ে ও চা চক্র দিয়ে । নৈশভোজ শেষে উপস্থিত সবাই মেতে ওঠে প্রাণবন্ত এক আড্ডা।
মোহাম্মদ সাইফুল আলম সভাপতিত্বে এবং কবি ও সাংবাদিক মনির উদ্দিন মান্ননা সঞ্চালনায় আড্ডার শুরুতেই ঈদ আনন্দ কবিতা দিয়ে আকর্ষণীয় হয়ে উঠে আড্ডা।
প্রধান আতিথি হিসাবে ছিলেন কবি ও লেখক জানে আলম জাহাঙ্গীর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি নজরুল সাহিত্য পরিষদ এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ সিরাজদ্দৌলা মামুন,মোহাম্মদ মিজানুর রহমান, আনোয়ার হোসেন, আবৃতি শিল্পী ইসমাইল।

এতে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ নুরুল গণি, মোহাম্মদ হোসেন, শারমিন আক্তার জেলী, নাজমুল, হায়দার,খোকন, রিপন,জুয়েল প্রমুখ

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন কবি হোসেন, কবি ও সাংবাদিক মনির উদ্দিন, কবি জানে আলম জাহাঙ্গীর,আবৃ