বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আবুধাবীতে ‘ফাদার অফ ন্যাশন’ ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

বিশেষ প্রতিনিধি, আবুধাবী :

UAE , news pic-1

আরব আমিরাতের মোসাফফাহ ৩৭ নম্বর এলাকায় প্রবাসীরা আয়োজন করে ‘ফাদার অফ ন্যাশন’ ক্রিকেট টূর্ণামেন্ট- ২০১৫ইং। গত শুক্রবার অনুষ্ঠিত হয় উক্ত টূর্ণামেন্টের ফাইনাল খেলা। রাফাদা গ্রুপ অফ কোম্পানি ও আবুধাবী সেচ্চাসেবক লীগের মধ্যকার ফাইনাল খেলায় বিজয়ী হয় রাফাদা গ্রুপ। এতে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন মোহাম্মদ ইমরান। টূর্ণামেন্টে দ্বিতীয় রানার অফ টিমের গৌরব অর্জন করে আল-আকীদ ইলেক্ট্রিক এন্ড পেইন্ট কন্ট্রাক্ট্রিং এলএলসি। ৪৮ ডিগ্রী তাপমাত্রা উপেক্ষা করেও মোসাফফার ক্রিকেট প্রেমী প্রবাসীরা উপভোগ করেছেন উক্ত টূর্ণামেন্ট।

খেলা শেষে পুরস্কর বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন সেচ্ছাসেবক লীগের আহ্বাবয়ক আবুল হোসেন। এসময় সংক্ষিপ্ত পরিসরে টূর্ণামেন্টের আয়োজক কমিটির সভাপতি শাহ আলম ভূইঁয়ার সভাপতিত্বে ও সোহেল মাঝির সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সোলতান আহমেদ সোহাগ, মিলন ফকির, আমীর হোসেন, আলাউদ্দিন, মানিক, শফিউল ইসলাম, শিপন প্রমুখ।

আয়োজকরা জানান, ‘শ্রমিকদের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে দূরে রাখা ও কাজের চাপে ডুবে থাকা শ্রমিকদের কথা ভেবে ছুটির দিনে একটু বিনোদনের জন্য এই টুর্ণামেন্টের আয়োজন। সকলের সহযোগিতা পেলে আগামীতে আরো বড় আকারে এই টুর্ণামেন্টের আয়োজন করা হবে।’
পরে বিজয়ী রাফাদা টীম সহ অন্যান্যদের মাঝে পদক, ক্রেস্ট ও ট্রফি তুলে দেয়া হয়।