মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

৫ তলা থেকে ফেলে শিশু গৃহকর্মীকে হত্যা

0q3tkz4u1457674181

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার হাজারী গলি এলাকায় বুলবুল (১৩) নামের এক শিশু গৃহকর্মীকে একটি নির্মাণাধীন ভবনের ৫ তলা থেকে ফেলে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে মুমূর্ষু বুলবুলকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তবে কারা কেন এই শিশু গৃহকর্মীকে নির্মাণাধীন ভবনের ৫ তলায় নিয়ে গিয়ে নিচে ফেলে হত্যা করেছে এই বিষয়টি নিশ্চিত করতে পারেনি পুলিশ।

 

কোতোয়ালি থানার এসআই মোস্তফা কামাল জানান, নগরীর হাজারী গলির পুরানো ৪ তলা একটি ভবনের তৃতীয় তলায় সুবিমল দাশ ও পান্না দাশ দম্পতির বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো বুলবুল। বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বুলবুলও একটি অনুষ্ঠানে যায়। রাতে বাসায় ফেরার সময় কে বা কারা বুলবুলকে গৃহকর্তার বাসার পাশের একটি নির্মাণাধীন বহুতল ভবনে নিয়ে যায়। রাত সোয়া ১১টার দিকে বুলবুলকে নির্মাণাধীন এই ভবনের ৫ তলা থেকে নিচে ফেলে দেয় দুর্বৃত্তরা। ঘটনার পর পরই স্থানীয়রা এই গৃহকর্মীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে বুলবুলের মৃত্যু হয়।

 

গৃহকর্তা সুবিমল কান্তি দাশ  জানান, মেয়েটি ২০০৯ সাল থেকেই তাদের বাসায় আছে। ঘটনার দিন অনুষ্ঠান থেকে তাদের পিছু পিছু মেয়েটি বাসায় ফিরছিল। হঠাৎ করে কে বা কারা তাকে পার্শ্ববর্তী নির্মাণাধীন ৫ তলা ভবনে নিয়ে সেখান থেকে ফেলে হত্যা করে। বাইরে হৈ চৈ দেখে নিচে নেমে দেখতে পান তার বাসার কাজের মেয়েটি নিচে পড়ে আছে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

পুলিশ জানিয়েছে, নিহত গৃহকর্মীর লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কাউকে এখনো আটক করা হয়নি।