মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

১০ হাজার প্রেমপত্র পেলেন সালমান

salman

বলিউডের সবচেয়ে যোগ্য পাত্র বলা হয় তাকে। ক্যারিয়ারের শুরুতেই প্রেমিক পুরুষ হিসেবে জায়গা করে নিয়েছিলেন নারী দর্শকদের মনে। তারপর আড়াই দশকেরও বেশি সময় পেরিয়েছে, কিন্তু সালমান খানের আবেদন এতটুকু কমেনি। আর তারই প্রমাণ মিললো গুজরাটে।
নিজের নতুন সিনেমা ‘প্রেম রাতান ধান পায়ো’র প্রচার চালাতে তিনি গিয়েছিলেন গুজরাটের আহমেদাবাদে। সেখানেই তিনি উপহার হিসেবে পেলেন ১০ হাজার প্রেমপত্র।
সালমানের আহমেদাবাদের ভক্তরা সারা ভারত থেকে প্রেমপত্র সংগ্রহ করে এবং একটি বাক্সে ভরে আহমেদাবাদ ছাড়ার আগে তার সামনে পেশ করে।
ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়াকে এক সূত্র জানায়, “সালমান এই উদ্যোগে দারুণ চমকে যান এবং খুশি হন আর এত ভালোবাসা প্রদর্শনের জন্য তার দর্শকদের ধন্যবাদ জানান। মুম্বাইয়ের বান্দ্রায় তার বাড়ির পাশের ডাকঘরে সালমানের জন্য বস্তায় বস্তায় চিঠি আসে।”
এ বছর দ্বিতীয়বারের মতো পর্দা মাতানোর প্রস্তুতি নিচ্ছেন সালমান। সোনাম কাপুরের বিপরীতে প্রথমবারের মতো তাকে দেখা যাবে ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমায়, যার মাধ্যমে দীর্ঘ বিরতির পর সুরাজ বারজাতিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সিনেমাটি মুক্তি পাচ্ছে ১২ নভেম্বর।