সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সড়ক দূর্ঘটনায় প্রান হারালেন মীরসরাই থানার এসআই মাসুদ

mirsarai si masud pic_57300

নিজেস্ব প্রতিনিধি ঃ রোববার ভোর ৪টার দিকে ট্রাক চাপায় মীরসরাই থানার এসআই মাসুদ নিহত হয়েছেন। তিনি চট্টগ্রাম রেঞ্জের উপ-পরিদর্শক (এসআই)। মাসুদ মীরসরাই থানায় কর্মরত ছিলেন।
মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া জানান, রাতে এসআই মাসুদ মোবাইল ডিউটিতে ছিল। ভোর রাত ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কমলদহ এলাকায় সে দায়িত্ব পালন করছিল। ঢাকা মেট্রো-ড-৩৭০৫নং ট্রাকটি পার্কিং করা ছিল। পেছন দিক থেকে দ্রুত গতিতে আসা চট্ট মেট্রো ট- ১১-৩৮১৩নং ট্রাকটি, ঢাকা মেট্রো-ড-৩৭০৫নং ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। ফলে দায়িত্ব পালনরত অবস্থায় এস আই মাসুদুর রহমান নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হন। মাসুদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের পুলিশ সুপার হাফিজ আক্তার বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কমলদহ এলাকায় ট্রাক চাপায় এস আই মাসুদুর রহমান নিহত হন।
ওসি ইমতিয়াজ আরো জানান, নিহত এসআই মাসুদ কুমিল্লা জেলার মুরাদনগর থানার পাকদেওরা গ্রামের মান্না মাষ্টারের ছেলে। ১০ মাস পূর্বে সে মীরসরাই থানায় যোগদান করেছিল। ব্যক্তিগত জীবনে সে দুই পুত্র সন্তাানের জনক। ঘাতক ট্রাক দুটিকে আটক করা হয়েছে।
প্রথমে তার নামাজে জানাজা চট্টগ্রাম পুলিশ লাইনে ও পরে মীরসরাই থানায় অনুষ্ঠিত হবে।