শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

স্কয়ার ফার্মার কর্মকর্তাকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

পাবনায় স্কয়ার ফার্মাসিউটিক্যালের এক কর্মকর্তাকে কুপিয়ে হত্যার পর মোটরসাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা। সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় মারা গেছেন এক বৃদ্ধ। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় দুই এবং চট্টগ্রাম, দিনাজপুরের পার্বতীপুর, কুমিল্লা ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে একজন করে খুন হয়েছেন। রূপগঞ্জে গণপিটুনিতে নিহত হয়েছেন এক ডাকাত।

পাবনা : সদর উপজেলার শালাইপুরে স্কয়ার ফার্মাসিউটিক্যালের এক কর্মকর্তাকে কুপিয়ে হত্যার পর তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা। রবিবার রাত অড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন আটঘরিয়া উপজেলার একদন্ত গ্রামের আবু মিয়ার ছেলে। চট্টগ্রাম : দুর্বৃত্তদের হামলায় হাটহাজারী উপজেলার নোয়া আজিমপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য আনোয়ার হোসেন খুন হয়েছেন। স্থানীয় লাঙ্গলমোড়া স্কুল মাঠে গতকাল এ খুনের ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ : কাজীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মজিবুর রহমান নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। তিনি উপজেলার দুর্গম চরাঞ্চল মাজনাবাড়ি গ্রামের আয়েজ সেখের ছেলে। বাড়ির পাশের পানিতে পাট জাগ দেওয়াকে কেন্দ্র করে গতকাল এ ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়া পৌর শহরের সাহা পাড়া থেকে গতকাল অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। ওই যুবকের মুখ মাটি চাপা দেওয়া ছিল। এদিকে সকালে বিজয়নগর উপজেলার উথালিয়া পাড়ার ভুট্টু মিয়ার বাড়ির সামনের গাছ থেকে সুমন বর্মণ নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সুমন নাসিরনগর উপজেলার বেড়ুইন গ্রামের প্রদীপ বর্মণের ছেলে।

পার্বতীপুর : উপজেলার মধ্যপাড়া এলাকার একটি মাঠে মাটি চাপা দেওয়া অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ গতকাল উদ্ধার করা হয়েছে। লাশটি রংপুরের বদরগঞ্জ উপজেলার কাঁচাবাড়ি গ্রামের নছিমুদ্দিনের ছেলে বিলাই রোস্তমের বলে জানিয়েছে পুলিশ। কুমিল্লা : চৌদ্দগ্রামে অজ্ঞাত পরিচয় এক যুবককে হত্যা করে মহাসড়কের পাশে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। গতকাল ভোররাতে লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেলের মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত ব্যক্তির পরনে ছিল শার্ট ও লুঙ্গি। আড়াইহাজার : উপজেলার গোপালদী পৌরসভার মোল্লার চর এলাকার রাস্তার পাশ থেকে গতকাল অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তাকে অন্য কোথাও থেকে এনে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

উৎস- বাংলাদেশ প্রতিদিন