শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সীতাকুন্ডে নিহত হতভাগ্য যুবতীটি কে ?


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

sitakund deathbody pic
সীতাকুন্ড প্রতিনিধি ॥ সীতাকুন্ডে রহস্যজনকভাবে নিহত হওয়া হতভাগ্য যুবতীটির পরিচয় মেলেনি ৩দিনে ও। গত ২ মার্চ দৈনিক আজাদীর ২য় পৃষ্ঠায় এর একটি সংবাদ ও প্রকাশিত হয়েছিল। ফলে ঘটনার পর থেকে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পড়ে রয়েছে। আজ (বুধবার, ৪ মার্চ) সকালের মধ্যে নিহতের কোন স্বজনের সন্ধান না পেলে লাশটি অজ্ঞাত হিসেবেই আঞ্জুমান কবরস্থানে দাফন করা হবে বলে সীতাকুন্ড থানা পুলিশ জানিয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১লা মার্চ রবিবার সীতাকুন্ড পৌরসদর উপজেলা গেইট সংলগ্ন এলাকায় একটি ভাড়া ঘরের সামনে এক যুবতীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে সীতাকু- থানার এস.আই রাশেদুল হক ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন।
এস.আই রাশেদুল হক বলেন, নিহত যুবতীর বয়স আনুমানিক ২৬। আনুমানিক ৫ ফুট উচ্চতার মেয়েটির গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার। ঘটনার সময় নিহতের গায়ে কালো বোরকা ও লাল-কাল রংয়ের স্যালোয়ার কামিজ ছিলো। লাশ উদ্ধারের সময় যুবতীর নাকে রক্ত ও মুখে ফেনা ঝরছিলো। তবে ঘটনাটি হত্যা না আতœহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি। এস.আই রাশেদ আরো বলেন, মেয়েটির পরিচয় পাওয়া গেলে ঘটনার তদন্ত করতে সুবিধা হতো। আবার এদিকে যেই মেস্ত্রী বেলালের কাছে এসেছিল বলে জানা যায় সেই মেস্ত্রী বেলাল সীতাকুন্ড ছেড়ে অন্যত্র পালিয়েছে। কিন্তু গত ৩দিনেও মেয়েটির সন্ধান করতে কোন স্বজনের দেখা মেলেনি। তাই এখনো পর্যন্ত লাশটি মর্গে আছে। তবে কোন স্বজনের দেখা না পেলে আজ (বুধবার) লাশটি আঞ্জুমানে অজ্ঞাত পরিচয় হিসেবেই দাফন হবে।