সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সাঈদীর রায় প্রত্যাখান করে সীতাকুন্ড শিবিরের বিক্ষোভ মিছিল


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

সীতাকুন্ড(চট্টগ্রাম)প্রতিনিধি: জামায়াতের নায়েবে আমীর বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর আমৃর্ত্যু রায় ঘোষনা করায় সীতাকুন্ড জামায়াত রায় প্রত্যাখান করে বুধবার দুপুর ১২টায় বিক্ষোভ মিছিল করেছে। রায় ঘোষনার আগ থেকে সীতাকুন্ড ব্যাস্ততম মহাসড়ক অনেকটা ফাঁকা ছিল। চট্টগ্রাম থেকে কোন যাত্রীবাহী বাস ছাড়েনি সকাল বেলা। কয়েকটি ট্রাক ছাড়া তেমন কোন গাড়ি চলতে দেখা যায়নি। সিএনজি অটোরিক্সায় ছিল যাত্রীদের একমাত্র বাহন। বুধবার সকাল ১০টা ১০মিনিটে সাঈদীর রায় ঘোষনার পর বাড়বকুন্ডে জামায়াত ও শিবিরের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। মিছিল শেষে পথসভায় চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র শিবিরের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল হোসেন বলেন ইসলামী আন্দোলনকে ভয় পেয়ে বাকশালী সরকার মাওলানা সাঈদীসহ জামায়াত নেতাদের মিথ্যা অভিযোগে রায় দিয়ে কারাগারে বন্দী রাখতে চাই। জামায়াত নেতারা রায় প্রত্যাখান করে বলেন সরকার অন্যায় ভাবে সাঈদীকে আর্মৃত্যু রায় দিয়েছে। আমরা তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। শিবির নেতারা বলেন রায় এর বিরুদ্ধে আগামীতে হরতালসহ যে কর্মসূচী ঘোষনা হবে তা বাস্তবায়নে সকল নেতাকর্মীদের কর্মীদের সহযোগীতা কামনা করছেন।
এদিকে আপিল বিভাগে আমৃত্যু কারাদন্ড রায়ের বিরুদ্ধে রিভিউ আবেদন করা হবে বলে জানিয়েছেন মানবতা বিরোধী অপরাধে দন্ডপ্রাপ্ত জামায়াতের নায়েবে আমির মাওলানা দেলওয়ার হোসেন সাঈদীর ছেলে উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী। তিনি আরও জানান আমরা ন্যায়বিচার পাইনি। আল্লামা সাঈদী সম্পূর্ণ নির্দোষ, সব কাগজ দিয়ে আমরা সেটা প্রমান করার চেষ্টা করেছি। আমাদের বিশ্বাস আমরা প্রমাণ করতেও পেরেছি,কিন্তু কোর্ট থেকে যে রায় পেলাম তা কিভাবে হলো, তা বুঝতে পারছিনা। সম্পূর্ণ রায় হাতে পাওয়ার পর আমরা রিভিউ করব।