বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সাংসদ পুত্র রুহেলের জন্মদিনে যুবলীগ সহ-সভাপতি মিঠুর দোয়া ও মিলাদ মাহফিল


কামরুল হাসান ::
বর্ষীয়ান রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মীরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সুযোগ্য পুত্র বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মীরসরাইয়ের ভবিষ্যৎ কান্ডারী মাহবুবুর রহমান রুহেলের জন্মদিন উপলক্ষে ওয়াহেদপুর ইউনিয়নের হযরত মাওলানা শাহ সুফি বড় হুজুর(রহঃ)মাদ্রাসায় মসজিদে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মীরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠুর পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (৮ জুলাই) সাংসদ পুত্র মাহবুবুর রহমান রুহেলের ৫১তম জন্মদিন উপলক্ষে উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠুর উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ সাংসদপুত্র মাহাবুবুর রহমান রুহেলের সুস্থতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পরে উপস্থিতির সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠু, নিজামপুর সরকারি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আরিয়ান, ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি আলমগীর হোসেন, এাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক বশর, ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল, ছাত্রনেতা শরীফ সবুজ, ছাত্রনেতা রিয়াদ হোসেন সহ প্রমূখ নেতৃবৃন্দ মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।