শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সরকারে মধ্যে কোনো সমন্বয় নেই : ফখরুল

image_96950.foukrul-

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সরকারের মধ্যে কোনো সমন্বয় নেই বলে অভিযোগ করেছেন। সোমবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
নুর হোসেনের গ্রেপ্তারের ঘটনায় সৈয়দ আশরাফের মন্তব্যের পরিপ্রেক্ষিতে মির্জা আলমগীর বলেন, সৈয়দ আশরাফের কথায় প্রমাণ হয়- সরকারের মাঝে কোনো সমন্বয় নেই। তাদের একটাই লক্ষ্য কিভাবে চুরি করা যায়, লুটপাট করা যায়। এবং বিরোধী দলীয় নেতাকর্মীদের গুম-খুন ও অপহরণ করা যায়। তাদের এসব কাজের একটাই উদ্দেশ্য ক্ষমতাকে এককভাবে কুক্ষিগত করা।
ফখরুল আরো বলেন, পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাজ্যে গিয়ে বলেছেন, ৫ জানুয়ারি খালেদা জিয়া নাকি সামরিক অভ্যুত্থানের চেষ্টা চালিয়ে ছিলেন। এ মন্তব্যকে মিথ্যা আখ্যা দিয়ে এ ধরনে অবিবেচনা প্রসূত প্রচারণা না চালাতে মন্ত্রীর প্রতি অনুরোধ জানান মির্জা ফখরুল। তিনি কালশীর ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে দোষীদের শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন। খালেদা জিয়া ও তারেক রহমান প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, তাঁর বক্তব্য শিষ্টাচার বহির্ভূত। সরকার নিজেদের সব অপকর্ম ঢাকতে এবং জনগণের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে এ ধরনের মিথ্যাচার করে যাচ্ছে।