বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

রেলমন্ত্রী মুজিবের বিয়ে

image_145500.minister

 

রেলপথ মন্ত্রী মুজিবুল হকের বিয়ের সানাই বাজবে শুক্রবার। ঢাকার বেইলি রোডস্থ বাসা থেকে বরসেজে তিনি যাবেন কনে হনুফা আক্তার রিক্তার বাড়ি কুমিল্লার চান্দিনার মিরাখলা গ্রামে। সেখানে হবে তাদের বিয়ে। বিয়ে পড়াবেন কাজি মাওলানা ছিদ্দিকুর রহমান।
শুক্রবার দুপুরে ঢাকা থেকে বরযাত্রীরা রওয়ানা হয়ে পথিমধ্যে জুম্মার নামাজ আদায় শেষে বাদ জুম্মা মীরখলা পৌঁছবেন বর মন্ত্রী মুজিবুল হক। কুমিল্লার চান্দিনা উপজেলা সদর দপ্তর থেকে ২৪ কিলোমিটার দূরে অবস্থিত গল­াই ইউনিয়নের মীরাখলা গ্রামে কনে রিক্তার পিত্রালয়। গল্লাই কমপ্লেক্স সংলগ্ন সড়ক হয়ে তালতলা বাজারে গাড়ি পার্কিং-এর ব্যবস্থা করা হয়েছে। বরের গাড়িসহ কয়েকটি ভিআইপি গাড়ি পৌঁছবে মীরাখলা গ্রামে। প্রায় ১০০ স্বেচ্ছাসেবক, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় শতাধিক সদস্য সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকবেন বলে জানা যায়।
অন্যদিকে আলোকসজ্জাসহ সার্বক্ষণিক বিদ্যুৎ নিশ্চিত করতে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর জেনারেল ম্যানেজার নজরুল ইসলাম খান ও সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে চান্দিনা থানার ওসি গোলাম মোর্সেদসহ রাজনৈতিক ঊর্ধ্বতন নেতারা কনের বাড়িসহ এলাকা ঘুরে তদারকি করছেন।
কনের পরিবারের সদস্যদের পক্ষে লুৎফুর রেজা খোকন আরো জানান, বিয়ের তোরণ, প্যান্ডেল নির্মাণ থেকে শুরু করে আলোকসজ্জার কাজ শেষ হয়ে গেছে। এখন পর্যন্ত সব কিছুই ঠিকঠাক আছে। আশা করি প্রাকৃতিক দুর্যোগ না হলে তেমন কোনো সমস্যা হবে না। বর ও কনের সার্বিক মঙ্গলের জন্য তিনি সবার দোয়া কামনা করেন।বৃহস্পতিবার ঢাকার খামার বাড়ি কৃষিবিদ ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয় বর রেলমন্ত্রী মুজিবুল হক ও কনে হনুফা আক্তার রিক্তার গায়ে হলুদ। জমকালো আনন্দমুখর ওই অনুষ্ঠানে অংশ নেন দেশ বরেণ্য ব্যক্তি, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও আমন্ত্রিত অতিথিরা।